বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

আ’লীগ দুটি ও একটিতে ইউপিডিএফ প্রার্থীর জয়

আ’লীগ দুটি ও একটিতে ইউপিডিএফ প্রার্থীর জয়

khagrachari-guimara-o1নিউজ অফ খাগড়াছড়ি ডেক্স : খাগড়াছড়ি জেলার নব গঠিত গুইমারা উপজেলার সদর ও হাফছড়ি ইউনিয়নে দুটিতে আওয়ামীলীগের এবং সিন্ধুকছড়ি ইউনিয়নে ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

নানা জল্পনা-কল্পনার পর ৩১ অক্টোবর সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এক টানা ভোট গ্রহণ শেষে রাতে এ ফলাফল ঘোষনা করে গুইমারা উপজেলা রির্টানিং অফিসার মোহাম্মদ রিপন হোসেন।

গুইমারা সদর ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মেমং মারমা নৌকা প্রতিক নিয়ে তিন হাজার ৬৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী নির্মল নারায়ণ ত্রিপুরা আনারস প্রতিক নিয়ে পেয়েছেন দুই হাজার ৫৪৯ ভোট।

হাফছড়িতে আওয়ামীলীগের নৌকা প্রতিক নিয়ে চাইথোয়াই চৌধুরী ৩ হাজার ৫৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী উশেপ্রু মারমা আনারস প্রতিক নিয়ে পেয়েছেন তিন হাজার ৩৩৭ ভোট।

সিন্ধুকছড়ি ইউনিয়নে ইউপিডিএফ সমর্থিত সতন্ত্র প্রার্থী রেদক মারমা আনারস প্রতিক নিয়ে দুই হাজার ২২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগের সুইনুপ্রু চৌধুরী পেয়েছেন এক হাজার ৪২৫ ভোট।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd