শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

পার্বত্যবাসীর সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a7%e0%a6%be%e0%a6%a8%e0%a6%ae%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80%e0%a6%b0-%e0%a6%ae%e0%a6%a4%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%ae%e0%a7%9fআল মামুন: পার্বত্যবাসীর সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সন্ত্রাস, জঙ্গীবাদ, উগ্রবাদ ও সাম্প্রদায়িকতা প্রতিরোধসহ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে মত বিনিময় করেছেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, ১৯ নভেম্বর (শনিবার) ওই মতবিনিময় অনুষ্ঠিত হয়। তিন পার্বত্য জেলার সদরসহ সকল উপজেলা, সকল স্থানে প্রশাসনসহ সকল সরকারী বেসরকারী কার্যালয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এ ভিডিও কনফারেন্স পর্যবেক্ষণ করেন পাহাড়বাসীরা।

খাগড়াছড়ি জেলা সদরসহ ৯ উপজেলা ও গুইমারা উপজেলার ১৮টি শিক্ষা প্রতিষ্ঠান ৭টি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা ৪টি, ১টি কলেজ ও ২টি বাজার, ৩টি ইউনিয়ন পরিষদ, ১টি উপজেলা পরিষদ প্রাঙ্গণে ভিডিও কনফারেন্স দেখেন।

এতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, জেলা প্রশাসন,স্কুল ও গুইমারা উপজেলা কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মেমং মারমা, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী, গুইমারা থানার অফিসার ইনচার্জ জুবায়েরুল হকস্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

এছাড়াও সকাল ১১টায় খাগড়াছড়ি ও রাঙ্গামাটি জেলা শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে ভিডিও কনফারেন্স হয় এবং বান্দরবান জেলার রাজনীতিবীদ, জনপ্রতিনিধি,  প্রশাসনিক কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি ও জনসাধারণের মতবিনিময় করেন।

প্রসঙ্গত, সর্বশেষ ২০১৫ সালের ১৭ জুলাই প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে বান্দরবানের সঙ্গে যুক্ত হয়ে বান্দরবানের থানছি-আলীকদম সড়ক উদ্বোধন করেন এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd