শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন

মাটিরাঙ্গায় স্বশস্ত্র বাহিনী দিবস পালিত

matirangaজাকির হোসেন, মাটিরাঙ্গা প্রতিবেদক: বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় সশস্ত্র দিবস পালিত হয়েছে।

মাটিরাঙ্গা জোন সদরে ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর উদ্যোগে ও ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী লক্ষ্মীছড়ি জোনের সেনাবাহিনীর উদ্যোগে  ও সশস্ত্র বাহিনী দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে সোমবার দুপুরে মাটিরাঙ্গা জোন সদরে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও প্রীতিভোজের আয়োজন করা হয়। অপর দিকে দিবসটি পালন উপলক্ষে লক্ষ্মীছড়ি জোন সদরে নানা কর্মসূচী পালন করা হয়।

স্বশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে: কর্নেল মো: জিল্লুর রহমান বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে তিন বাহিনী আজকের দিনে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে হামলা করে। আর তাতে আমাদের কাঙ্খিত স্বাধীনতা ত্বরান্বিত হয়। এরপর থেকেই ২১ নভেম্বরকে আনুষ্ঠানিকভাবে সশস্ত্র বাহিনী দিবস হিসেবে পালন করা হয়ে থাকে।

এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর রাহাত হোসেন, ক্যাপ্টেন তানজীম হোসাইন তুর্য্য, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল হারুন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: শাহাদাত হোসেন টিটো, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: জোবায়েরুল হক, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাব‘র সভাপতি এমএম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা প্রেস ক্লাব‘র সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়াসহ পদস্থ সামরিক-বেসামরিক কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দ, গনমাধ্যমকর্মী প্রমূখ।

এর আগে স্বশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল হারুন ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হককে সাথে নিয়ে মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে: কর্নেল মো: জিল্লুর রহমান‘র হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd