শুক্রবার, ০৩ Jul ২০২০, ০৪:২৭ অপরাহ্ন

খাগড়াছড়িতে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে সাইকেল শোভাযাত্রা ও র‌্যালী

খাগড়াছড়িতে এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে সাইকেল শোভাযাত্রা ও র‌্যালী

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে উৎসবমুখর পরিবেশে সাইকেল শোভাযাত্রা ও র‌্যালী , কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এসএটিভি’র পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১০ টায় খাগড়াছড়ি পৌর টাউন হল প্রাঙ্গন থেকে সাইকেল শোভাযাত্রা ও আনন্দ র‌্যালি বের করা হয়। আনন্দ র‌্যালীটি পৌর শহরের শাপলা চত্বর হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এসে আলোচনা সভার মিলিত হয় ।

এতে স্বাগত বক্তব্য রাখেন , এসএটিভি খাগড়াছড়ি জেলা প্রতিনিধি ও খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নে সভাপতি মো. নুরুল আজম । সাংবাদিক দুলাল হোসেন সঞ্চালনায় পার্বত্য জেলা আওয়ামীলীগ উপদেষ্টা নুরুনবী চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু। বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম,নবাগত পার্বত্য জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা প্রমূখ।

এছাড়াও খাগড়াছড়ি প্রেস ক্লাবে সিনিয়র সহ সভাপতি জহুরুল আলম, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের , সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক কানন আচার্য্যসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বর্ষপূতি উপলক্ষে কেক কেটে এসএ টিভিকে শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীরা। এসএ টিভির জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু এসএটিভির উওরোত্বর উন্নতি কামনা করেন।

এসময় তিনি আরো বলেন, খাগড়াছড়িতে আওয়ামীলীগের উন্নয়ন খবর আগে এসএ টিভিতে প্রচার করা হয়।এসএ টিভির বস্তুনিষ্ট সংবাদ পরিবেশ ও আন্তজার্তিক মানের প্রোগ্রাম পরিবেশ করে সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর স্যাটেলাইট টেলিভিশন এসএটিভি দর্শকের মন জয় করে নিয়েছে বলে এসএটিভিকে প্রশংসার করেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology