সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

গুইমারায় ব্যাপক ভাংচুর ও বিচ্ছিন্ন ঘটনার মধ্যে অবরোধ পালিত

গুইমারায় ব্যাপক ভাংচুর ও বিচ্ছিন্ন ঘটনার মধ্যে অবরোধ পালিত

আবুল হোসেন রিপন,নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারায় ব্যাপক গাড়ি ভাংচুর ও বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ইউপিডিএফ অবরোধ পালন করেছে। রামগড়ের যৌথখামার এলাকায় সকাল ৮ টায় একটি শান্তি পরিবহনের নৈশ কোচ (ঢাকা-মেট্রো ব ১৪-১৯৩৫), সকালে এগারোমাইল এলাকায় ঢাকামুখি একটি কাঠবোঝাই ট্রাক ( চট্ট-মেট্রো ট ১১-৩৩০৬) ভাংচুর করা হয়।

এ সময় ট্রাক ড্রাইবার কবির আহত হয় এবং সকাল এগারোটায় চট্টগ্রাম থেকে খাগড়াছড়িগামী একটি চাউলবোঝাই পিকআপ (চট্ট-মেট্রো ট ১১-৬৭৩০) ভাংচুর করা হয়। পিকআপ ড্রাইভার সফিকুল ইসলাম জানান, আমি চট্টগ্রাম থেকে খাগড়াছড়ির আলুটিলায় পৌছলে অতর্কিত ভাবে আমার গাড়িতে গুলতি নিক্ষেপ করা হয়। সাথে সাথে গাড়ির সামনের গ্লাস ভেঙ্গে চুরমার হয়ে যায়।

ভোরে গুইমারা উচ্চ বিদ্যালয়ের পাশের রাস্তায় পিসিপির সমর্থিতরা রাস্তায় ব্যারিকেড দিয়ে, বুদংপাড়ায় টায়ার জ্বালায়, মানিকছড়িতে সেগুনগাছ কেটে রাস্তায় সেগুনগাছ দিয়ে ব্যারিকেড দিয়ে পিকেটিং করার চেষ্টা চালায়। পরে আইনশৃংখলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে পিকেটাররা পালিয়ে যায়। এছাড়াও রাস্তায় ব্যাপক পুলিশ ও যৌথবাহিনী টহল দিতে দেখা যায়।

গুইমারা থানার অফিসার ইনচার্জ শাহাদাৎ হোসেন টিটো বলেন, কোন দুস্কৃতিকারিকেই ছাড় দেয়া হবে না এবং যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সর্বদা তৎপর।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd