সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:১১ অপরাহ্ন

সাবেক ইউপি সদস্যের ছেলের বিরুদ্ধে কিশোরীকে অপহরণ ও ধর্ষণ মামলা

সাবেক ইউপি সদস্যের ছেলের বিরুদ্ধে কিশোরীকে অপহরণ ও ধর্ষণ মামলা

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের গুছগ্রামের এক বাসিন্দার কন্যা (১৫)কে গত ৬ মার্চ সন্ধ্যার পর জোরপূর্বক অপহরণ করে ধর্ষণের মামলা হয়েছে মানিকছড়ির মহামুনির প্রভাবশালী এক ব্যবসায়ী ও সাবেক ইউপি সদস্য আবদুল জলিল এর জ্যেষ্ঠ পুত্র মো. বোরহান উদ্দীনের বিরুদ্ধে। কিশোরীকে অপহরণ করে উপর্যুপরী ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করেছে ধর্ষিতা কিশোরী।

অপহরণের পর ওই কিশোরীকে লক্ষীছড়ির মযূরখীল জনৈক ব্যক্তির বাড়িতে সারারাত জোরপূর্বক ধর্ষণ শেষে সকালে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে ৭ মার্চ সকালে মহামুনি বাসস্টেশনে ফেলে পালিয়ে যায় ধর্ষক বোরহান উদ্দীন।

পরে মেয়ের আত্মচিৎকারে লোকজন এগিয়ে এসে ধর্ষিতাকে প্রথমে মানিকছড়ি হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা বিষয়টি পুলিশকে জানান। পরে এ খবর ছড়িয়ে পড়লে মেয়ের পিতা ও স্বজনরা এসে বিষয়টি নিয়ে ধর্ষকের অভিভাবককে অবহিত করে। এক পর্যায়ে ছেলে পক্ষ বিষয়টি আমলে না নিয়ে উল্টো মেয়ে পক্ষকে হুমকি দেয়।

ভুক্তভোগীর পরিবার বিষয়টি লিখিতভাবে পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত হয়ে ধর্ষিতার লিখিত জবানবন্দী নিয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগ নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রজু করে। যার মামলা নং ৮,তারিখ ৭.৩.১৮।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ধর্ষিতাকে খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ৮ মার্চ সকালে আদালতের অনুমতি সাপেক্ষে মেডিক্যাল সম্পন্ন করা হবে। আসামীদের গ্রেফতারের পক্রিয়া চলছে বলে তিনি জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd