মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন

খাগড়াছড়িতে পিএসসি ও জেএসসিতে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

খাগড়াছড়িতে পিএসসি ও জেএসসিতে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি::খাগড়াছড়ির নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলের পিএসসি ও জেএসসিতে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি জোন। রবিবার খাগড়াছড়ি জোনের বাগান বিলাশে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ তুলে দেন খাগড়াছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন।

এতে বক্তব্য রাখেন, জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ মাকসুদুল আলম ও নতুন কুঁড়ি ক্যান্টনমেন্ট হাই স্কুলের প্রধান শিক্ষক রুশদীনা আখতার জাহান। অনুষ্ঠানে ২৪ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও চট্টগ্রাম সরকারি কলেজে একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র খাগড়াছড়ির আরামবাগ এলাকার মোঃ মাহমুদুর রহমানের শিক্ষার সকল দায়িত্বভার হাতে নেয় খাগড়াছড়ি জোন। তাকে প্রতিমাসে ৫ হাজার টাকা করে প্রদান করছে খাগড়াছড়ি জোন।

প্রধান অতিথির বক্তব্যে লে. কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন বলেন, দুর্গম পাহাড়ি অঞ্চলে নানা প্রতিকুলতার মাঝে এই অর্জন অত্যান্ত কঠিন। কোন বাধাই এসব শিক্ষার্থীকে থামাতে পারেনি। এসব শিক্ষার্থীদের সামনে এগিয়ে নিয়ে যাওয়া, সম্প্রীতি ও সৌহার্দ্য অটুট রাখা এবং শিক্ষার মানকে নতুন মাত্রায় নিয়ে যাওয়ার উদ্দেশ্যেই জোনের এই প্রচেষ্ট বলে উল্লেখ করেন জোন কমান্ডার।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd