শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:৪১ অপরাহ্ন

খাগড়াছড়ির গুইমারায় মায়ার বাঁধন কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন

খাগড়াছড়ির গুইমারায় মায়ার বাঁধন কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন

আবুল হোসেন রিপন/মো: ইমরান হোসেন, নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়ির নবসৃষ্ট উপজেলার গুইমারা সরকারী কলেজের ইংরেজি প্রভাষক মো:কামরুজ্জামানের রচিত “মায়ার বাঁধন” কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন করা হয়েছে।
গুইমারা সরকারী কলেজের তথ্য ও যোগাযোগ প্রযুক্তির শিক্ষক টিপু লাল নাথের সঞ্চালনায় অস্থায়ী উপজেলা কার্যালয়ে ২৭সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেল ৩ ঘটিকায় মোড়ক উম্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গুইমারা সরকারী কলেজের অধ্যক্ষ মো: নাজিম উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, পিএসসি, জি এবং বিশেষ অতিথি ছিলেন গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা থানার ওসি তদšত মো:সফিকুর রহমান, গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার মো: জায়নুল আবদীন, খুলনা সাহিত্য মজলিসের কবি লেখক এবং সদস্য শেখ সফর আলী।
মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গুইমারা কলেজের ইংরেজি প্রভাষক মো:কামরুজ্জামানের রয়েছে অসাধারন কবি প্রতিভা। তার কবিতা গুলো শুনলে যে কোন সময় মনকে প্রফুল্ল করে তোলবে। এ সময় তিনি আরও বলেন, আমরা আগে ও গুইমারা সরকারী কলেজের সাথে ছিলাম এবং ভবিষ্যতে ও গুইমারা কলেজকে সকল ধরনের সহযোগীতা করে যাবো ‘ইনশাআল্লাহ’।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম সহ স্থানীয় সাংবাদিক, গুইমারা কলেজের শিক্ষক, ছাত্রছাত্রী, অভিবাবক, এবং এলাকার স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd