শনিবার, ৩০ মে ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন

গুইমারায় শহীদ মংসাজাই চৌধুরী ফুটবল টুনার্মেন্ট উদ্বোধন

গুইমারায় শহীদ মংসাজাই চৌধুরী ফুটবল টুনার্মেন্ট উদ্বোধন

আবুল হোসেন রিপন,নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় শহীদ মংসাজাই চৌধুরীর স্মৃতি টুনার্মেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। অনুর্ধ ১৮ এর এই টুনার্মেন্টে গুইমারা উপজেলার ষোলোটি দল এতে অংশগ্রহন করে। এতে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরি চৌধুরী। জেলা পরিষদ চেয়ারম্যান কংজরি চৌধুরী জাতীয় পতাকা উত্তোলন করে এবং শান্তির প্রতিক পায়রা উত্তোলন করে টুনার্মেন্টের উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের মাননীয় মুখ্য নির্বাহী কর্মকর্তা(যুগ্ম সচিব) মোঃ নূরুজ্জামান, সিন্দুকছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি জি, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা প্রমুখ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলাধুলা শরীর এবং মনকে সতেজ রাখে, শৃংখলা বজায় রাখে, বাজে নেশা থেকে বিরত রাখে, তিনি আরও বলেন, গুইমারার খেলোয়াড়দের প্রচুর প্রতিভা রয়েছে তাদের জন্য প্রয়োজনে কোচ রাখব। এবং গুইমারার ক্রীড়াবিদদের প্রয়োজনে সবসময় তাদের পাশে থাকবো।

এ সময় তিনি তার পিতা গুইমারা ও হাফছড়ির সাবেক ইউপি চেয়ারম্যান প্রয়াত শহীদ মংসাজাই চৌধুরীর স্মৃতিচারন করেন। খেলার বিরতিতে বিভিন্ন স্কুল, সামাজিক সংগঠন, এবং ক্লাবকে সাংস্কৃতিক সরঞ্জামাদি, ক্রীড়াসরঞ্জামাদী বিতরন করা হয়। উল্লেখ্য, টুনার্মেন্টের প্রথম ম্যাচে গুইমারা বাজার একাদশ গুইমারা কলেজকে এক – শূন্য গোলে হারায়।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক সাহলাপ্রু মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ, উপসহকারী কৃষি কর্মকর্তা মিন্টু বড়ুয়া, বড়থলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন, যৌথখামার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেমং মারমা সহ উপজেলা এলাকার জনপ্রতিনিধি, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ। গুইমারা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ব্যাপক সংখ্যক ক্রীড়ামোধী দর্শকের উপস্থিতিতে গুইমারা মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology
error: Content is protected !!