মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:০১ অপরাহ্ন

গুইমারা ছাত্রলীগ সভাপতির স্ত্রীর রহস্যজনক মৃত্যু

গুইমারা ছাত্রলীগ সভাপতির স্ত্রীর রহস্যজনক মৃত্যু


নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরীর স্ত্রী মাধবী রাণী রায় পিঙ্কি (২৫)র রহস্য জনক মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে স্থানীয়দের মূখে মূখে আলোচনার ঝড় উঠেছে। নিহত পিঙ্কি ফেনীর ফুলগাঝী নতুন মনসির হাট সতেসপুরের স্বপন কুমার রায়ের মেয়ে। এ ঘটনার পর থেকে ছাত্রলীগ সভাপতি পলাতক রয়েছে। সাগর গুইমারা দার্জিলিং টিলার নিরঞ্জন চৌধুরীর ছেলে।

জানা যায়, ফেইজ বুকে গত বছর সাগর চৌধুরীর সাথে প্রেমের সম্পর্কের সূত্র ধরে ২০১৭ সালের ১০ ডিসেম্বর বিবাহ হয় তাদের। বিয়ের পর থেকে তাদের দাম্পত্ত জীবনে পারিবারীক অশান্তি চলছিল। এক পর্যায়ে তাদের বিবাহ বিচ্ছেদ এর উপক্রম হলেও তা সামাজিক ভাবে মিমাংসা করে গত কয়েক মাস পূর্বে তার স্ত্রীকে গুইমারায় ফিরিয়ে আনলেও তাদের দুজনের মধ্যে অশান্তি লেগেই ছিল।

স্থানীয় একটি বিশ^স্ত সূত্র জানায়, শনিবার বিকেলে গুইমারা উপজেলার দার্জিলিং টিলা এলাকায় সাগর চৌধুরীর বাড়ীতে তাদের মধ্যে কথা কাটাকাটি ও তার স্ত্রীকে মারধরের ঘটনা ঘটে। এক পর্যায়ে পিংকি আত্মহত্যা করেছে বলে শুনা যায়। পরে পিংকি কে মাটিরাঙ্গা হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানা যায়। নিহত পিঙ্কিও শরীরের অসংখ্য আঘাতের চিহৃ রয়েছে। এ ঘটনা হত্যা না আত্মহত্যা এ নিয়ে উপজেলা জুড়ে সমালোচনা চলছে। এ বিষয়ে গুইমারা ৬নং ওয়ার্ড মেম্বার জনার্ধন সেন বলেন,খবর পেয়েছি সাগরের স্ত্রীর মৃত্যু হয়েছে। বিষয়টি দেখছেন বলে তিনি জানান।

গুইমারা থানার ওসি (তদন্ত) সফিকুর রহমান জানান,গুইমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরীর স্ত্রী পিঙ্কির নিহতের লাশ মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে খবর পেয়ে পুলিশ মাটিরাঙ্গা হাসপাতালে যাচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে ঘটনার সঠিক তথ্য জানা যাবে বলে তিনি জানান। এ বিষয়ে গুইমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরীর মুঠোফোনে একাধিক বার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননী।

অন্যদিকে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা জানান, সাগর চৌধুরীর স্ত্রীর নিহত হওয়ার খবর পেয়েছি। এ বিষয়ে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে একটি তদন্ত টিম গঠন করে পাঠানো হবে। এতে তার কোন ধরনের জড়িত থাকার বিষয় প্রমাণ পাওয়া গেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। এ সময় তিনি ছাত্রলীগ সভাপতির বিবাহিত প্রশ্নে তিনি বলেন, বিয়ে করতে পারে, তবে পরবর্তী সময়ে সে আর ছাত্রলীগে নিয়ম আনুসারে অর্ন্তভূক্ত হতে পারবে না বলে তিনি জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd