শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

মাটিরাঙ্গায় সন্ত্রাস-চাঁদাবাজি বন্ধে মতবিনিময় সভা

মাটিরাঙ্গায় সন্ত্রাস-চাঁদাবাজি বন্ধে মতবিনিময় সভা

সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিশৃঙ্খা রোধে সর্বদা প্রস্তুত সেনা বাহিনী

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার জামিনিপাড়ায় ২৩ বিজিবির উদ্যোগে বুধবার সন্ত্রাসী ও চাঁদাবাজি বন্ধে এবং এলাকার শান্তি সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে এলাকার হেডম্যান-কার্বাবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি ছিলেন, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম। জামিনি পাড়া ২৩ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোঃ মাহমুদুল হক’র সভাপতিত্বে এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন, তাইন্দং মৌজার হেডম্যান মংক্যচিং চৌধুরী, বর্ণাল মৌজার হেডম্যান সুইথোয়াই চৌধুরী, তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, তবলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের, বর্ণাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলী আকবর প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম বলেন, আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে যেন কোন বিশ্রঙ্খল পরিবেশ সৃষ্টি না হয় সে জন্য সেনা বাহিনী সর্বদা প্রস্তুত রয়েছে। যদি কেউ পাহাড়ের শান্তি নষ্ট করতে চায় তাকে কোন ভাবে ছাড় দেয়া হবে না। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য হেডম্যান-কার্বারী, শিক্ষক, সাংবাদিক, জন প্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলের সহায়তা ও প্রত্যাশা করেন।

সন্ত্রাসী ও চাঁদাবাজি বন্ধে সকললে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, সন্ত্রাসীর কোন দল নেই। যেখানেই তাদের সন্ধান পাবেন নিরাপত্তা বাহিনীকে তাদের অবস্থান সম্পর্কে অবহিত করবেন। সন্ত্রাসীদের নির্মূল করতে কাজ করছে নিরাপত্তা বাহিনী। বর্ডারকে সুরক্ষিত রেখে জনগনের জান মাল সুরক্ষায় সকলকে সজাগ থেকে নিরাপত্তা বাহিনীকে সহয়তার আহবান জানান। মতবিনিময় সভা শেষে একলার বিভিন্ন প্রতিষ্ঠান এবং দু:স্থ ও অসহায় লোকদের মধ্যে টিন, চাল ও নগদ অর্থ প্রদান করা হয়।

২৩ বিজিবির উপ-অধিনায়ক সৈয়দ আনসার মোহাম্মদ কাওসার’র পরিচালনায় অন্যান্যদের মধ্যে মেডিকেল অফিসার ক্যাপ্টেন আ স ম নাহিদুল ইসলাম শিমুল, স্থানীয় আথুই কার্বারী ও সাথোয়াই কার্বারীসহ হেডম্যান-কার্বারী, শিক্ষক, সাংবাদিক, জন প্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!