রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

মাদকের বিরুদ্ধে মাইনাস ট্রলারেন্সে পুলিশ-মোহা: আহমার উজ্জামান

মাদকের বিরুদ্ধে মাইনাস ট্রলারেন্সে পুলিশ-মোহা: আহমার উজ্জামান

খাগড়াছড়িতে বিপুল মাদক ধ্বংস

নুরুল আলম:: খাগড়াছড়ি জেলা পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো নয় মাইনাস ট্রলারেন্সে উল্লেখ করে খাগড়াছড়ি নবাগত পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান বলেছেন, মাদকের বিরুদ্ধে কোন ছাড় দেওয়া হবে না। মরণঘাতক এ মাদক প্রতিরোধে পুলিশ সক্রিয় রয়েছে। অচিরেই খাগড়াছড়ি থেকে মাদক নির্মূল করা হবে। এ অভিযানের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

রবিবার সকাল ১১টায় গত কয়েক মাসের অভিযানে উদ্ধারকৃত মাদক ধ্বংস কালে খাগড়াছড়ি সদর থানায় পুলিশ সুপার সাংবাদিকদের এসব কথা বলেন। খাগড়াছড়ি থানার ওসি শাহাদাত হোসেন টিটো বলেন, খাগড়াছড়িতে মাদকের সাথে জড়িতদের কঠোর হাতে দমনে মাঠে সক্রিয় রয়েছে পুলিশ। এরই ধারাবাহিকতায় খাগড়াছড়ি থেকে মাদকের মুল উৎপাটন করায় পুলিশের লক্ষ বলে তিনি জানান।

এসময় উদ্ধারকৃত ৩ হাজার পিস ইয়াবা, ৫ শত লিটার চোলাই মদ ও ১২ কেজি উদ্ধারকৃত গাঁজা আদালতের নির্দেশে ধ্বংস করা হয় বলে পুলিশ জানান। গত কয়েক মাসের অভিযানে উদ্ধারকৃত এসব মাদক নির্মূলে খাগড়াছড়িতে মাদক অনেকটা কমে এসেছে বলে স্থানীয়রা জানান। ধ্বংস কালে এসব মাদকের মধ্যে চোলাই মদ মাটির গর্তে ঢেলে নষ্ট করা হয় এবং গাজায় আগুন দিয়ে নষ্ট করে পুলিশ।

এ সময় খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন টিটো, গোয়েন্দা শাখা প্রধান (ডিআই ওয়ান) ও ডিআইও ওয়ান আব্দুস সামাদ,সদর থানা পুলিশের,এস আই, এএসআইসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!