মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

রাঙামাটিতে ব্রাশ ফায়ারে দুই ইউপিডিএফ কর্মী হত্যা

রাঙামাটিতে ব্রাশ ফায়ারে দুই ইউপিডিএফ কর্মী হত্যা

ডেক্স রিপোর্ট:: রাঙামাটির নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নের রামসুপারি পাড়া এলাকায় পতিপক্ষের ব্রাশ ফায়ারে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর দুই কর্মী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহতরা হচ্ছে, ইউপিডিএফ কর্মী শ্যামল চাকমা (৪০) ও আকর্ষন চাকমা (৩৮) ঘুমাচ্ছিলেন।

নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নের বেতছড়ির রামসুপারি পাড়া এলাকায় একটি বাড়ীতে ঘুমনোর সময় রাত সাড়ে ১২টার দিকে ১৫ থেকে ২০ জনের একদল সন্ত্রাসী কাছ থেকে ব্রাশ ফায়ার করে তাদের মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

নানিয়ারচর থানার এসআই রওশন জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে রওনা দিয়েছে।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা দেয়া এক বিবৃতিতে সংস্কারবাদী জেএসএস ত্যাগ করে ইউপিডিএফ-এ আশ্রয় নেয়া আকর্ষণ চাকমা ও শ্যামল কান্তি চাকমা ওরফে সুমন্ত নামে দুই কর্মীকে হত্যার তীব্র নিন্দা জানিয়েছেন এবং অবিলম্বে হত্যাকারী সংস্কারবাদী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার দিবাগত গভীর রাত আনুমানিক ১ টার সময় সংস্কার বাদি জেএসএস- এর একদল সশস্ত্র সদস্য নান্যাচর উপজেলার রাম সুপারি পাড়ায় গিয়ে আকর্ষণ ও শ্যামল কান্তি চাকমাকে গুলি করে হত্যার পর পালিয়ে যায়। নিহতরা দু’জনই সংস্কার বাদি দল ত্যাগ করে ইউপিডিএফ-এর কাছে আশ্রয় নিয়ে ছিলেন।

বিবৃতিতে ইউপিডিএফ নেতা বলেন, সংস্কারবাদী দলেরনানা দুর্নীতি-অনিয়ম ও জাতীয় স্বার্থ পরিপন্থি কার্যকলাপের কথা জনসম্মুখে প্রকাশ করে দেয়ার কারণে প্রতিহিংসার বশবর্তী হয়ে তাদের হত্যা করা হয়েছে। তিনি অবিলম্বে আকর্ষণ ও শ্যামলের হত্যাকারী সংস্কারবাদী জেএসএস সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!