রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:২৭ অপরাহ্ন

হাসিনা মহিউদ্দিনের সাথে খাগড়াছড়ি আ:লীগ নেতৃবৃন্দের সৌজন্য স্বাক্ষাত

হাসিনা মহিউদ্দিনের সাথে খাগড়াছড়ি আ:লীগ নেতৃবৃন্দের সৌজন্য স্বাক্ষাত

আল-মামুন,খাগড়াছড়ি:: চট্টগ্রামে হাসিনা মহি উদ্দিন চৌধুরীর সাথে সৌজন্য স্বাক্ষাত করেছে খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম ও জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্তসহ খাগড়াছড়ির নেতৃবৃন্দরা। রবিবার দুপুরে চট্টলার বীর খ্যাত শীর্ষ আওয়ামীলীগ নেতা প্রয়াত মহি উদ্দিন চৌধুরীর পূর্ব নাসিরাবাদ এর নিজ বাস ভবনে এ সৌজন্য স্বাক্ষাত করে রাজনৈতিক বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে কথা হয়।

এ সময় চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন দলের দূসময় ও ১/১১ এর স্মৃতি চারণ করণে বলেন, যারা দলের জন্য ত্যাগ স্বীকার করে তাদের প্রত্যাশা,চাওয়া-পাওয়া দিকে না তাকিয়ে জনস্বার্থে আত্মত্যাগের মধ্য দিয়ে দলের জন্য কাজ করেন। এ সময় বেগম হাসিনা মহিউদ্দিন আওয়ামীলীগের জন্য তার স্বামী মহিউদ্দিন চৌধুরীর বিভিন্ন অবদানের কথা তুলে ধরে বলেন,ত্যাগীরা সব সময় জনমানুষের কাছে অমর হয়ে থাকেন। তারা সকলের কাছে বেঁচে থাকেন যুগের পর যুগ।

এ সময় খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত খাগড়াছড়ির চলমান রাজণৈতিক কথা তুলে ধরে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলেছে পার্বত্য জনপদ। পার্বত্য জেলা খাগড়াছড়িতে দলের মধ্যে বিভাজন সৃষ্টিকারীদের কারণে দলের মধ্যে হাইব্রীট ষড়যন্ত্রকারী আওয়ামীলীগের অবস্থান নিয়ে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে আওয়ামীলীগের জনপ্রিয়তা কমাচ্ছে বলে উল্লেখ করেন।

এ জন্য খাগড়াছড়ি আসনে যোগ্য-ত্যাগী ব্যক্তিকে আসন্ন নৌকার মাঝি নির্বাচিত করা গেলে আবারো জননেত্রীকে এ আসন উপহার দিতে পারবেন বলে শতভাগ আশা বাদি বলে জানান নেতৃবৃন্দরা। এতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা ছাড়াও ছাত্রলীগ,যুবলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!