রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:১৬ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে আ’লীগের আলোচনা সভা ও কর্মী সম্মেলন

আল-মামুন,খাগড়াছড়ি:: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭৩তম অধিবেশনে যোগদান শেষে যুক্তরাষ্ট্র কর্তৃক রোহিঙ্গা শরণার্থীদের মানবিক আশ্রয় প্রদান ও সংকট নিরসনে শান্তিপূর্ণ কুটনীতি পরিচালনা অবদানের জন্য ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড এবং স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশীপ সম্মাননা পাওয়ায় আমরা গর্বিত শীর্ষক আলোচনা সভা ও কর্মী সম্মেলন করেছে খাগড়াছড়িতে আওয়ামীলীগ। বুধবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ আলোচনা সভা ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, জেলা কৃষকলীগ সভাপতি আবুল কাশেম,জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ,মৎসজীবিলীগ নেতা মানিক পাটোয়ারীসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

বক্তরা, বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বলেন বিএনপি জামাত জোট সরকার এদেশে সন্ত্রাস-জঙ্গিবাদের জম্মদিয়ে দেশকে অশান্তির দিকে ঠেলে দেয়। আর আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায়। এ সময় নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী প্রচেষ্টা ও এদেশের জন্য সুমান-অর্জনের কথা তুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!