রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:৩৯ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে বিএনপির মানববন্ধন

নুরুল আলম:: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দূর্নীতি মামলায় বেগম খালেদা জিয়াসহ চার জনের বিরুদ্ধে ফরমায়েশি রায়ের প্রতিবাদে মানববন্ধন করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠন। বুধবার সকাল ১১টায় শহরের গণপূর্ত কার্যালয়ের সামনে থেকে শুরু করে ভাঙ্গাব্রীজ পর্যন্ত দীর্ঘ লাইনে দাড়িয়ে এ মানববন্ধন করে বিএনপি।

এতে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা যুবদলের সহ-সভাপতি নাসির সিকদার ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম।

মানববন্ধন থেকে বক্তরা বলেন, আগামী একাদশ নির্বাচনে নিশ্চিত পরাজয়ের ভয়ে সরকার খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখতে আদালত ও বিচারকদের প্রভাবিত করে একের পর এক ফরমায়েশি রায় দেওয়া হচ্ছে। বিএনপির নেতৃত্ব শুন্য করতে খালেদা জিয়াকে কারাগারে রেখে ষড়যন্ত্রের নির্বাচনে বরদাস্ত করা হবে জানিয়ে অবিলম্বে খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে ২১ শে আগস্ট গ্রেনেড মামলার রায় বাতিলের দাবি জানান নেতৃবৃন্দরা। এ সময় জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা মেনে নিতে সরকারের প্রতি দাবী জানান বক্তরা।

এ সময় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মংসাথোয়াই চৌধুরী, মোসলেম উদ্দিন চেয়ারম্যান,যুগ্ম-সম্পাদক এ্যড আঃ মালেক মিন্টু,সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মো. মোশারফ হোসেন, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো: ইব্রাহীম খলিল,জেলা মহিলা দলের সাধারণ সম্পাদীকা কুহেলী দেওয়ানসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!