বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:২৫ পূর্বাহ্ন

গুইমারায় স্বেচ্ছাসেবক লীগ নেতার রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় উচাইরী মারমা (৩৫) নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। সে গুইমারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা বলে জানা গেছে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, গুইমারা ডাক্তার টিলা এলাকায় শনিবার রাত ১০টায় উচাইরী নামের এক যুবক বিষ খেয়েছে বলে ধারনা করেন তিনি।

এর পূর্বে এলাকার একটি ঘটনা নিয়ে বার বার এলাকার জনপ্রতিনিধির কাছে গেলেও তার সুরাহা না হওয়ায় হতাশা গ্রস্থ ছিল। কিন্তু এ ঘটনার জেরে হত্যা বা আত্মহত্যার ঘটনার ঘটতে পারে বলে ধারণা করছে এলাকাবাসী।

১নং গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেমং মারমা’র সাথে উচাইরীর মৃত্যুর বিষয়ে জানার জন্য টেলিফোনের মাধ্যমে যোগাযোগের চেষ্টা করলে তিনি মোবাইল ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে ৬নং ওয়ার্ড মেম্বার জনার্ধন সেন উচাইরীর মৃত্যুর বিষয়ে বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে নিয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে ডাক্তারটিলা দোকান সংলগ্ন এলাকায় উচাইরীর অবস্থা বেগতিক দেখে তাকে মাটিরাঙ্গা হাসপাতালে নেওয়া হয়। পরে ওয়াশ করা হয় এবং তার শরিরে বিষক্রিয়া রয়েছে বলে জানান কর্তব্যরত ডাক্তার। শরীরের অবস্থা অপরিবর্তন দেখে তারা চট্টগ্রাম হাসপাতালে রেফার করেন। চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে অবস্থা বেগতিক দেখে নাজিরহাট হাসপালে নিয়ে যাওয়া হয় এবং সে উক্ত হাসপাতালে মৃত্যু বরণ করে। পরে তার মৃত্যুর বিষয়টি নানা গুনজন শুনাজায়। পুলিশ লাশ উদ্ধার করে সকালে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!