মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৯:৪২ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে বিএনপি’র প্রার্থী জনপ্রিয়তার র্শীষে

নুরুল আলম:: খাগড়াছড়ি ২৯৮ নং আসনে শহীদুল ইসলাম ভুইয়াকে বিএনপি’র পক্ষ থেকে মনোনয়ন দেয়া হয়েছে। তিনি রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক। তার প্রার্থীতায় বিএনপি পরিবারের সমর্থন ও জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়ার ভাতিজা হিসেবে তার ব্যপক জনপ্রিয়তা রয়েছে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার বিরুদ্ধে আনিত দূর্নীতির মামলায় আদালত আপীল খারিজ করায় তার নির্বাচনে অংশগ্রহণ অনিশ্চিত হয়ে পড়ে। এ প্রেক্ষাপটে বিকল্প প্রার্থি হিসাবে বিএনপির তরফ থেকে শহীদুল ইসলাম ভুইয়াকে নমিনেশন দেয়া হয়। শহীদুল ইসলাম ভুইয়া ওয়াদুদ ভুইয়ার আপন ভাতিজা (বড় ভাইয়ের ছেলে)। খাগড়াছড়ি আসনে এবার শহিদুল ইসলাম ভুইয়া’র প্রার্থীতা নিশ্চিত হয়েছে।

শহীদুল ইসলাম ভূইয়া খাগড়াছড়ি জেলা প্রশাসকের কাছে চেয়ারম্যান পদে পদত্যাগপত্র জমা দিয়ে প্রাপ্তি স্বীকারপত্র নিয়েছেন। ২০১৪ সালের ১৯ ফেব্রুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে ধানের শীষ প্রতিক নিয়ে তিনি রামগড় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৯ সালের ৯ এপ্রিল তার চেয়ারম্যানের কার্যকাল শেষ হওয়ার কথা ছিল।

অন্যদিকে, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সমিয়র দেওয়ান নমিনেশন পেপার সংগ্রহ করেছেন। সর্বশেষ বাছাইয়ের মধ্যে শহীদুল ইসলাম ভূইয়া যদি কৃতকার্য হয়, সে ক্ষেত্রে তিনি সকল বিএনপি’র নেতা-কর্মী ও এলাকার জনসাধারন নিয়ে ধানের শীষ প্রতিকের পক্ষে কাজ করে বিজয় নিশ্চিত করব বলে জানান।

এছাড়াও খাগড়াছড়ি আসনে নৌকায় কুজেন্দ্র লাল ত্রিপুরা, সতন্ত্র সোলায়মান আলম শেঠ, হাতপাখা আব্দুল জব্বার গাজী, গণফোরামের আমজাদ হোসেন চৌধুরী প্রার্থী রয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology
error: Content is protected !!