মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বন্দুক যুদ্ধের মধ্যেও কক্সবাজার দিয়ে পাচার হচ্ছে কোটি কোটি টাকার ইয়াবা

বন্দুক যুদ্ধের মধ্যেও কক্সবাজার দিয়ে পাচার হচ্ছে কোটি কোটি টাকার ইয়াবা

কক্সবাজার, নিজস্ব প্রতিবেদক:: টেকনাফ সীমান্তে অব্যাহত বন্দুক যুদ্ধের মধ্যেও মাদকের চালান পাচার অব্যাহত রয়েছে। রবিবার(১৩ জানুয়ারি) বিজিবি জওয়ানেরা অভিযান চালিয়ে ৩ কোটি ৬০ লক্ষ টাকার ইয়াবাসহ একটি সিএনজি জব্দ করেছে।

জানা গেছে, ভোর পৌনে ৪টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এম আছাদুদ-জামান চৌধুরী গোপন সংবাদের ভিত্তিতে সাবরাং খুরেরমুখ অস্থায়ী চেকপোস্টের বিশেষ টহল দল নিয়ে আলীর ডেইল সড়কে চেকপোস্ট স্থাপন করে তল্লাশী চালাতে থাকে। কিছুক্ষণ পর একটি সিএনজি এসে চেকপোস্টের অদূরে স্টার্টরত অবস্থায় লাইট জ্বালিয়ে রেখে সুচতুর চালক কৌশলে পালিয়ে যায়।

বিজিবি জওয়ানেরা নাম্বারবিহীন সিএনজিটি আয়ত্বে নিয়ে তল্লাশী চালিয়ে পেছনের সীটে অভিনব কায়দায় লুকানো ৩ কোটি ৬০ লক্ষ টাকা মূল্যমানের ১ লক্ষ ২০ হাজার পিস ইয়াবাসহ সিএনজি জব্দ করে। সিএনজি শুল্ক গুদামে জমা দেওয়ার পর ইয়াবাসমুহ পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, মিডিয়া কর্মী ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

এদিকে অব্যাহত বন্দুক যুদ্ধ গায়েবি হামলা ও অগ্নিকাণ্ডের পরও ভদ্রতার মুখোশে থাকা ইয়াবা চোরাকারবারীদের অপতৎপরতার কারণে এই সীমান্তে মাদকের অপতৎপরতা অব্যাহত থাকায় জনমনে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd