রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:৫৫ পূর্বাহ্ন

খাগড়াছড়িতে হরতাল প্রত্যাহার


নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: বাঘাইছড়ি হত্যাকাণ্ডের প্রতিবাদে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ডাকা সকাল-সন্ধ্যার হরতাল চলছে খাগড়াছড়িতে। বুধবার সকাল থেকে খাগড়াছড়িতে সড়কে টায়ারে আগুন দিয়ে সড়ক অবরোধ,বিক্ষোভের মধ্য দিয়ে পালন শুরু হয়।

সকাল ১০টা থেকে হঠাৎ সকাল-সন্ধ্যায় হরতাল প্রত্যাহারের ঘোষনা দেয় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের নেতারা। পরে হরতাল প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি নজরুল ইসলাম।

এর আগে-হরতাল চলাকালে দুর পাল্লার কোন যানবাহন ছেড়ে যায়নি। সকালে বন্ধ ছিল জেলা সদরের অধিকাংশ দোকান পাঠ। খাগড়াছড়ি জেলা সদরের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ এলাকায় হরতালের সমর্থনে পিকেটারদের উপস্থিতি দেখা যায়। তবে সব ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে গুরুতপূর্ণ পয়েন্টগুলোতে ছিল পুলিশের বাড়তি নিরাপত্তা। হরতালের শুরুতে সকালে কিছুটা উত্তাপ থাকলেও বেলা বাড়ার সাথে সাথে জেলা সদরে অটো রিক্স চলাচল করতে গেছে।

বাঘাইছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নির্বাচনী কর্মকর্তা ও আনসার সদস্যসহ ৭ জনকে হত্যাসহ রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যাসহ মহিলা সাংসদ বাসন্তী চাকমার অপসারনের দাবীতে মঙ্গলবার সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: রবিউল হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!