বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০৪:৪০ অপরাহ্ন

ক্রীড়াঙ্গনকে গতিশীল রাখতে কাজ করে যাচ্ছে ক্রীড়া সংগঠকরা: শহিদুল ইসলাম

ক্রীড়াঙ্গনকে গতিশীল রাখতে কাজ করে যাচ্ছে ক্রীড়া সংগঠকরা: শহিদুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে জেলা ক্রিকেট লীগ ২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে খাগড়াছড়ি স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত লীগের ফাইনাল খেলায় খাগড়াছড়ি ক্রিকেট একাডেমীকে ৮৮ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি একাদশ।

ফাইনাল খেলার চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মো: শহিদুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মো: শহিদুল ইসলাম বলেন, খাগড়াছড়ির ক্রীড়াঙ্গনকে গতিশীল রাখতে ক্রীড়া সংগঠকরা নিরলস শ্রম দিয়ে যাচ্ছে। কিন্তু পৃষ্টপোষকতার অভাবে এই জেলার ফুটবলের সাথে ক্রিকেট অগ্রসর হতে পারছে না।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও জেলা পরিষদ ফুটবল টুর্ণামেন্টের জন্য যেভাবে পৃষ্টপোষকতা করছে সেভাবে ক্রিকেটে করা গেলে বিভাগীয় থেকে জাতীয় পর্যায় পর্যন্ত খেলোয়াড় গড়ে তোলার সম্ভাবনা রয়েছে। তাই ফুটবলের মতো ক্রিকেট টুর্নামেন্ট চালু রাখতে পৃষ্টপোষক খোঁজার আশ্বাস দেন।

স্বাগত বক্তব্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা বলেন, নানা প্রতিবন্ধকতার মাঝেও ক্রীড়া সংস্থা ক্রীড়ামোদী সংগঠকদের স্বেচ্ছাশ্রমে কাজ করে যাচ্ছে জানিয়ে বলেন, চলতি বছর থেকে খাগড়াছড়ির মাঠে ফাস্ট ডিভিশন খেলা চালু বলে বলে জানান।

ক্রিকেট উপ কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ চাহেল তস্তুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আহমার উজ্জামান ও খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম বক্তৃতা করেন। পরে চ্যাম্পিয়ন ও রানার্স দলের ট্রফি এবং খেলোয়াড়দের সম্মাননা পুরস্কার তুলে দেন অতিথিরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology
error: Content is protected !!