ছাত্রদল নেতাকে অক্ষত ফিরে পাওয়ার দাবী

Spread the love

মানিকছড়ি উপজেলা ছাত্রদল নেতার বাড়ীতে বিএনপির প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: নিখোঁজ মানিকছড়ি উপজেলা ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন এর বাড়ীতে ছুটে গেছেন বিএনপির প্রতিনিধি দল। শনিবার সকালে নিখোঁজ ছাত্রদল নেতার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন দলটি। দেলোয়ার হোসেনের মা রজ্জক বিবি এ ঘটনাকে অপহরণ অভিহীত করে দ্রুত সময়ের মধ্যে তার ছেলেকে অক্ষত অবস্থায় উদ্ধারে প্রশাসনের কাছে জোর দাবী জানান।

বিএনপির প্রতিনিধি দলের নেতারা, এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করে দ্রুত সময়ের মধ্যে দেলোয়ারকে অক্ষত অবস্থায় মুক্তি দাবী জানিয়ে প্রশাসনের সহায়তায় দেলোয়ারকে তার স্বজনদের কাছে ফিরিয়ে দেওয়ার দাবী জানান। সে মানিকছড়ি উপজেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক। বুধবার রাত ১১টায় শবে-মেরাজের নামায শেষে হাতিমুড়া বাজার থেকে বাড়ী ফেরার পথে সে নিখোঁজ হয়।

পরে অনেক খোজাখুজির এক পর্যায়ে তার পরনে থাকা লুঙ্গি,গেঞ্জি ও ব্যবহৃত দুটি মোবাইল এবং দোকানের চাবি পরিত্যক্ত অবস্থায় রাস্তায় পাওয়া যায়। এ ঘটনায় মানিকছড়ি থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। অপহৃত দেলোয়ার ১ কণ্যা সন্তানের জনক এবং সে ৪ ভাই, ১ বোনের মধ্যে দ্বিতীয় বলে তার পরিবার সূত্র জানায়।

প্রতিনিধি দলে এ সময় উপস্থিত ছিলেন, মানিকছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এনামুল হক এনাম,গুইমারা উপজেলা বিএনপির উপদেষ্টা সাংবাদিক নুরুল আলম, গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মো: ইউসুফ, মানিকছড়ি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুল হক বাহার,সহ-সভাপতি আ: আউয়াল,যুবদল সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন,জিয়া পরিষদ নেতা জামাল,ছাত্রদল নেতা মনসুরসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

Leave a Reply

Specify Facebook App ID and Secret in Super Socializer > Social Login section in admin panel for Facebook Login to work

Your email address will not be published. Required fields are marked *

*