পানছড়ি আ’লীগ সভাপতি বাহার মিয়ার বিরুদ্ধে নেতাকর্মীর অনাস্থা

Spread the love

ক্ষমতার অপব্যবহার ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে অনাস্থা

আল-মামুন,খাগড়াছড়ি:: ক্ষমতার অপব্যবহার ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পানছড়ি আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়ার বিরুদ্ধে অনাস্থা দিয়েছে উপজেলা আওয়ামী লীগের ৫৫ নেতাকর্মী। সোমবার দুপুরে এমপির বাংলোই খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ও জেলা সভাপতি/সম্পাদক বরাবর লিখিত অনাস্থা দেয় দলীয় নেতাকর্মীরা।

এ সময় বাহার মিয়াকে দল থেকে বহিস্কারসহ সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়ে বিভিন্ন অপকর্মের খতিয়ান তুলে ধরে তারা। নেতাকর্মীরা এ সময় আঞ্চলিক সংগঠনের সাথে সম্পৃক্ততা,মুক্তিযোদ্ধা ও সরকারী কর্মকর্তাকে মারধর,হত্যার হুমকি,ক্ষমতার অপব্যবহার করে জায়গা দখল,চাঁদাবাজি,মাদক স¤্রার্জ্যরে নিয়ন্ত্রণ,গুচ্ছগ্রামে চাউল আত্মসাৎ,আত্মীয় করণ,কাঠ ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের টাকা লোপাট,সংখ্যালঘুদের উপর হামলা ও মহাশশ্মানের জায়গা দখলসহ নানা অনিয়মের কথা তুলে ধরেন।

এ সময় পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব,সহ-সভাপতি আবু তাহের,যুগ্ম সম্পাদক বিজয় কুমার দেব,নুর মোহাম্মদ,পানছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিকসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সকলের বক্তব্য শুনে সাংগঠনিক ভাবে ব্যবস্থা গ্রহণসহ তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতি দেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। এতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা,কল্যাণ মিত্র বড়–য়া, যুগ্ম সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামী লীগ নেতা সতীশ চন্দ্র চাকমা, শামসুল হকসহ সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে অভিযুক্ত পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়া জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ উদ্দেশ্যে প্রণোদিত,মিথ্যা ও ভিত্তিহীন। কয়েক মাস পর আওয়ামী লীগের কাউন্সিল বলেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Specify Facebook App ID and Secret in Super Socializer > Social Login section in admin panel for Facebook Login to work

Your email address will not be published. Required fields are marked *

*