মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৯:২৪ পূর্বাহ্ন

চলমান উন্নয়ন কার্যক্রম ও সার্বিক বিষয়ে খাগড়াছড়ি পৌরসভার প্রেস ব্রিফিং

চলমান উন্নয়ন কার্যক্রম ও সার্বিক বিষয়ে খাগড়াছড়ি পৌরসভার প্রেস ব্রিফিং

আল-মামুন,খাগড়াছড়ি:: চলমান উন্নয়ন কার্যক্রম ও সার্বিক বিষয়ে প্রেস ব্রিফিং করেছে খাগড়াছড়ি পৌরসভায়। সোমবার দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

প্রেস ব্রিফিং এ খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম বলেন, খাগড়াছড়ি পৌরবাসীর জীবনযাত্রা ও সামগ্রীক উন্নয়নে কাজ করে যাচ্ছে পৌর পর্ষদ। পাশাপাশি সকলের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দিয়ে খাগড়াছড়িকে একটি যানজটমুক্ত,পর্যটনমূখী আধুনিক শহর গড়তে কাজ করে যাচ্ছি।

এ সময় মেয়র আরো বলেন, খাগড়াছড়ি পৌরসভার বিএমডিএফ প্রকল্পের আওতায় অধিগ্রহণকরা জায়গায় পৌর মার্কেটের কাজ শুরু করলেও একটি পক্ষ উন্নয়ন মুলক কাজে বাঁধা সৃষ্টি করছে। এ বিষয়ে কঠোর অবস্থানে রয়েছে পৌর কর্তৃপক্ষ।

এছাড়াও খাগড়াছড়ি পৌর শহরে আধুনিক সড়ক নির্মাণে ১৪ কোটি ৪৬ লক্ষ টাকার উন্নয়মনমুলক কাজসহ পৌর বাস টার্মিনাল নির্মান, আবাসন প্রকল্প,শালবন স্কুল এন্ড কলেজ, জিরো মাইলে ট্রাক টার্মিনাল,কপি হাউজসহ নানা উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন মেয়র রফিকুল আলম।

এ সময় তিনি আরো বলেন, খাগড়াছড়ি পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরে ৭৩ কোটি ৮০ লক্ষ ৫৯ হাজার ৭শ ৭৩ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। এ বাজেট পৌরবাসীর সামগ্রীক উন্নয়ন ও জনসেবার ফসল। সে সাথে দ্রুত সময়ের মধ্যে খাগড়াছড়ির পৌরসভায় ধারাবাহিক উন্নয়নের মধ্য আধুনিক শহর হিসেবে খাগড়াছড়িকে রুপান্তরিত করতে পৌর কর্তৃপক্ষ নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বলে জানান মেয়র।

এতে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার পৌর প্যানেল মেয়র-১ মো. জাফর আহম্মেদ, নির্বাহী প্রকৌশলী দীলিপ বিশ্বাস ও সচিব পারভিন আক্তার খোন্দকার,হিসার রক্ষক সাহেদ মো: নূর আবেদীন, কাউন্সিলর অতীশ চাকমা,মো. শাহ আলম প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology
error: Content is protected !!