দূর্যোগ মোকাবেলা করে দেশকে এগিয়ে নিতে হবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

Spread the love

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে ক্ষতিগ্রস্থ বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করেছে খাগড়াছড়ির সংসদ সদস্য ও উপজাতীয় শরর্ণাথী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা। বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ি জেলা পরিষদের পক্ষ থেকে জেলার বিভিন্ন এলাকায় ত্রান বিতরণে কালে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সব সময় অসহায় মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে আসছে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

এ সময় তিনি আরো বলেন, খাগড়াছড়ির চেঙ্গী নদীসহ অন্যান্য সব নদীর স্বাভাবিক গতি ফিরিয়ে আনতে ড্রেজিং সহ নদী শাসনের প্রকল্প হাতে নেওয়া হবে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ এগিয়ে চলেছে মন্তব্য করে এ সময় তিনি বলেন, সব ধরনের দূর্যোগ মোকাবেলা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রয়োজন।

সকলের ঐক্যবদ্ধ আন্তরিকতায় এদেশ হবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। সে সাথে পাহাড়ের যে কোন সমস্যায় খাগড়াছড়ি জেলা পরিষদ সম্প্রীতি বন্ধন অটুট রেখে আগামীতে জনগণের পাশে থাকবে বলে তিনি জানান।

এান বিতরণ কালে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, সদস্য জুয়েল চাকমা,খোকশ্বর ত্রিপুরা,পার্থ ত্রিপুরা জুয়েল,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দ্রন কুমার দে,পৌর কাউন্সিলর পরিমল দেবনাথ,শাহ আলম, অতিশ চাকমা,গোলাবাড়ী ইউপি চেয়ারম্যান জ্ঞান রঞ্জন ত্রিপুরা,পৌর আওয়ামীলীগের সাধারণ জাবেদ হোসেন, পৌর ছাত্রলীগের আহবায়ক রেজাউল করিম প্রমূখ।

ত্রান বিতরণকালে খাগড়াছড়ির স্বনির্ভর,শব্দমিয়াপাড়া,গোলাবাড়ী,মুসলিমপাড়া, আরামবাগ,দক্ষিণবাজার এলাকাসহ বিভিন্ন এলাকার বন্যায় ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাউল,আলু,সোয়াবিন তেল,ডাল,লবন,চিনি,মুড়ি,বিস্কুট,মোমবাতি,ম্যাচসহ ১১ পদের ত্রান বিতরণ করা হয়। এতে মোট প্রায় ৩ হাজার বন্যা কবলিতদের মাঝে ত্রান বিতরণ করা হবে বলে সূত্র নিশ্চিত করেন।

Leave a Reply

Specify Facebook App ID and Secret in Super Socializer > Social Login section in admin panel for Facebook Login to work

Your email address will not be published. Required fields are marked *

*