মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০২:২৭ অপরাহ্ন

শিরোনাম :
সাংবাদিকরা জাতির জাগ্রত বিবেক: কংজরী চৌধুরী মাহিন্দ্র উল্টে প্রাণ গেল শ্রমিকের ৫২‘র ভাষা আন্দোলনের পথ ধরেই শুরু হয় বাঙ্গালীর স্বাধীকার আন্দোলন জাতীয় নাট্যোৎসবের উদ্বোধন খাগড়াছড়িতে মঞ্চায়িত হলো হত্যার শিল্পকলা ক্ষুদ্র নিগোষ্ঠিগুলোর বিপন্ন ভাষাগত অধিকার আদায়ে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা মুজিববর্ষ উপলক্ষে গুইমারায় ৩ দিনব্যাপী অমর একুশে বইমেলা উদ্বোধন মাটিরাঙ্গায় ‘ভাষা-সংস্কৃতি ও বই মেলা’র উদ্বোধন গুইমারায় সনাতনী ছাত্র-যুব সমাজের উদ্যোগে গুনীজন সন্মাননা ও মাতৃ সম্মেলন অনুষ্ঠিত গুইমারা সরকারি কলেজে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন খাগড়াছড়িতে সেনা বাহিনীর সহায়তায় অস্ত্র আটক করলো র‌্যাব
৩ ইউপিডিএফ সদস্যের লাশেরপর ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার

৩ ইউপিডিএফ সদস্যের লাশেরপর ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার বরাদম এলাকায় স্বশস্ত্র সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে নিহত ৩ ইউপিডিএফ কর্মী মরদেহ উদ্ধারের পর তল্লাশি চালিয়ে ঘটনাস্থল থেকে ২টি পিস্তল (৮ রাউন্ড গুলিসহ), ১টি আমেরিকান এম-৪ অটোমেটিক কার্বাইন (৪ রাউন্ড গুলি ও ২ রাউন্ড খালি খোসাসহ) উদ্ধার করা হয়।

এর আগে উদ্ধার হওয়া নিহত ৩ জনের ইউপিডিএফ কর্মীর মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতরা হচ্ছে- নবীন জ্যোতি চাকমা (৩৮) বজেন্দ্র চাকমা (৩৫) তরুন চাকমা (৩৫)।

সোমবার (২৬ আগষ্ট ২০১৯) সকালে দিঘীনালা সেনা জোন থেকে সেনাবাহিনীর নিয়মিত একটি টহল দল ঐ এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা গুলি বর্ষণ শুরু করে। সেনাবাহিনীও আতœরক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। এ সময় আনুমানিক ১০-১৫ মিনিট গুলি বিনিময়ের পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তল্লাশি চালিয়ে নিহতদের মৃত দেহ ও অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

বিষয়টি দিঘিনালা থানায় অবগত করা হলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ ৩টি উদ্ধার করে। নিহত ৩ জন ইউপিডিএফ এর সশস্ত্র শাখার সদস্য বলে জানান নিরাপত্তা বাহিনী সূত্র। ভবিষ্যতেও এলাকার শান্তি শৃঙ্খলা এবং নিরাপত্তা নিশ্চিতকল্পে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে নিরিাপত্তা বাহিনী সূত্র জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology
error: Content is protected !!