খাগড়াছড়িতে দু’বাসের মুখোমুখি সংঘর্ষে আহত-১৫

Spread the love

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির গুইমারা উপজেলাধীন হাফছড়ি এলাকায় দুই বাসের মূখোমুখি সংঘর্ষে প্রায় ১৫ যাত্রী আহত হয়েছে। শনিবার সকালে হাফছড়ির জোড় খাম্বা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, লক্ষীছড়ি থেকে ছেড়ে আসা যাত্রীবাহি বাস দিগন্ত কংকা (১১-০১৮০) বিপরিত দিক থেকে আসা চট্টগ্রামগামী চিনকি মাওলা (চট্টমেট্রো-জ -১১০০০৯) হাফছড়ির জোড় খাম্বা এলাকায় পৌছলে মুখোমূখি সংঘর্ষ হয়। এতে প্রায় ১৫ যাত্রী আহত হয়।

দূর্ঘটনার প্রায় আধা ঘন্টা পর খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধারসহ সড়ক যোগাযোগ স্বচল করা হয়।

খাগড়াছড়ির এক সংবাদকর্মী জানান, সকাল হওয়ায় দূর্ঘটনার দীর্ঘ সময় অতিবাহিত হলেও আহতদের সাহার্য্যে উদ্ধার তৎপরতা না দেখে তিনি ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে গুইমারা থানা পুলিশে অভিহিত করেন।

এদিকে আহতদের রামগড় ফায়ার সার্ভিস, সেনাবাহিনী ও স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। দিগন্ত কংকা বাসের ড্রাইভার মহিউদ্দিন গাড়ীতে আটকা পড়লেও অপর গাড়ীর ড্রাইভার-হেলপার পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।

তবে উদ্ধার হওয়া গাড়ী আটকাপড়া চালকের দুই পা ভেঙ্গে গেছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সতস্যতা নিশ্চি করে গুইমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) বিদ্যুৎ কুমার বড়ুয়া জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করা হয়েছে। পরবর্তী পদক্ষেপ গ্রহণে পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Specify Facebook App ID and Secret in Super Socializer > Social Login section in admin panel for Facebook Login to work

Your email address will not be published. Required fields are marked *

*