রামগড়ে বাড়ী ডাকাতি: একই পরিবারের ৪জন আহত

Spread the love

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির রামগড়ে গভীর রাতে চারটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ঘটনা ঘটেছে। বাঁধা দেয়ায় ডাকাত দলের হামলায় আহত হয়েছে একই পরিবারের ৪ জন। এ ঘটনায় রামগড়ে ঈদ পূর্ববর্তী আতঙ্ক রিরাজ করছে।

জানা যায়,শনিবার গভীর রাতে ৬-৭ সদস্য ডাকাত দল রামগড় পৌরসভার বৈরাগী টিলা নুর ইসলাম এর বাড়ি ও কালাডেবা নুরুল আমীন মেম্বারের বাড়িতে প্রবেশে ব্যর্থ হয়ে কালাডেবা সিরাজ কোম্পানির বাড়িতে ঢুকে ৪২ হাজার নগদ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার লুট করে।

পরে পাশের গ্রাম পূর্ব চৌধুরীপাড়া মফিজুর রহমানের বাড়ি থেকে ৪০ হাজার নগদ টাকা ও ১ ভরি স্বর্ণালংকার লুটে নেয় এসময় বাঁধা দিলে পরিবারের ৪ জনকে কুপিয়ে আহত করে।

আহতরা হলেন, মফিজুর রহমান, তার স্ত্রী হোসনেয়ারা বেগম, ছেলে বেলাল হোসেন (২৭) ও ইমন হোসেন (১৬)। আহত অবস্থায় তাদের রামগড় হাসপাতালে নেয়া হলে গৃহকর্তা মফিজুর রহমানের অবস্থা আশংকা জনক হওয়ায় প্রথমে ফেনী সদর হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

আহত বেলাল জানান, রাত ২টার পর ৬ সদস্যের মুখোশ পরা ডাকাতদল ঘরের টিন কেটে প্রবেশ করে জিনিসপত্র লুট করার সময় আমার মা ও বাবাকে মারধর করতে থাকে এসময় এক ডাকাতকে ধরে ফেললে অন্যরা তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

খবর পেয়ে খাগড়াছড়ি জেলা পুলিশের এডিশনাল এসপি এমএম সালাউদ্দিন, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ, রামগড় থানার ওসি তারেক মো: আবদুল হান্নান ঘটনাস্থল পরিদর্শন করে।

এদিকে পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন চমেকে চিকিৎসাধীন মফিজকে দেখতে হাসপাতালে ছুটে যান এবং ডাকাতির খোঁজখবর কবর নেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো: আবদুল হান্নান বলেন, আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জড়িত অপরাধীদেরকে গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে।

Leave a Reply

Specify Facebook App ID and Secret in Super Socializer > Social Login section in admin panel for Facebook Login to work

Your email address will not be published. Required fields are marked *

*