পার্বত্য চট্টগ্রামের চলমান শান্তি ও উন্নয়নে আ’লীগের বিকল্প নেই

Spread the love


আল-মামুন,খাগড়াছড়ি:: আগস্ট এ দেশের স্বাধীনতা বিরোধী বেপরোয়া হয়ে উঠে উল্লেখ করে উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, ১৫ আগস্ট, ১৭ আগস্ট ও ২১ আগস্ট সময়ের তারতম্যে ঘটলেও এসব বীভৎসতার পেছনের অপশক্তি একটিই।

তারা একাত্তরে পরাজিত-যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক অপশক্তি, তাদেরকে সমূলে বিনাসের মাধ্যমেই স্বাধীন বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। চিহ্নিত সেই হায়েনাদের বিরুদ্ধে এক্যবদ্ধ হতে না পারলে মুক্তিযুদ্ধের সপক্ষের কেউ-ই নিরাপদ থাকতে পারবে না।

বৃহস্পতিবার দুপুরে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন। মহালছড়ি টাউন হলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙগীত পরিবেশনের মধ্য দিয়ে সম্মেলনে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক নীলোৎপল খীসা।

উপজেলা আওয়ামীলীগের সা: সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল’র স্বাগতিক বক্তৃতার মধ্য দিয়ে সভায় বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া, জেলা আওয়ামীলীগ নেতা নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম. এ. জব্বার ও এড. আশুতোষ চাকমা প্রমূখ।

এসময় বক্তরা বলেন,পার্বত্যাঞ্চলে সকল জাতী ধর্মের মানুষের মধ্যে ঐক্যবদ্ধ অবস্থান প্রধানমন্ত্রীর স্বপ্নের বাংলাদেশ শেখ হাসিনার অবদান। পার্বত্য চট্টগ্রামে চলমান শান্তি ও উন্নয়ন প্রক্রিয়াকে এগিয়ে নিতে আওয়ামীলীগের কোনই বিকল্প নেই বলে নেতৃবৃন্দরা এ সময় মন্তব্য করেন।

Leave a Reply

Specify Facebook App ID and Secret in Super Socializer > Social Login section in admin panel for Facebook Login to work

Your email address will not be published. Required fields are marked *

*