৩ ইউপিডিএফ সদস্যের লাশেরপর ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার

Spread the love

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার বরাদম এলাকায় স্বশস্ত্র সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে নিহত ৩ ইউপিডিএফ কর্মী মরদেহ উদ্ধারের পর তল্লাশি চালিয়ে ঘটনাস্থল থেকে ২টি পিস্তল (৮ রাউন্ড গুলিসহ), ১টি আমেরিকান এম-৪ অটোমেটিক কার্বাইন (৪ রাউন্ড গুলি ও ২ রাউন্ড খালি খোসাসহ) উদ্ধার করা হয়।

এর আগে উদ্ধার হওয়া নিহত ৩ জনের ইউপিডিএফ কর্মীর মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতরা হচ্ছে- নবীন জ্যোতি চাকমা (৩৮) বজেন্দ্র চাকমা (৩৫) তরুন চাকমা (৩৫)।

সোমবার (২৬ আগষ্ট ২০১৯) সকালে দিঘীনালা সেনা জোন থেকে সেনাবাহিনীর নিয়মিত একটি টহল দল ঐ এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা গুলি বর্ষণ শুরু করে। সেনাবাহিনীও আতœরক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। এ সময় আনুমানিক ১০-১৫ মিনিট গুলি বিনিময়ের পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তল্লাশি চালিয়ে নিহতদের মৃত দেহ ও অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

বিষয়টি দিঘিনালা থানায় অবগত করা হলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ ৩টি উদ্ধার করে। নিহত ৩ জন ইউপিডিএফ এর সশস্ত্র শাখার সদস্য বলে জানান নিরাপত্তা বাহিনী সূত্র। ভবিষ্যতেও এলাকার শান্তি শৃঙ্খলা এবং নিরাপত্তা নিশ্চিতকল্পে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে নিরিাপত্তা বাহিনী সূত্র জানান।

Leave a Reply

Specify Facebook App ID and Secret in Super Socializer > Social Login section in admin panel for Facebook Login to work

Your email address will not be published. Required fields are marked *

*