শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:২০ অপরাহ্ন

খাগড়াছড়িতে বিএনপির প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক:: গণতন্ত্রের মুক্তির জন্য বেগম খালেদা জিয়ার কারামুক্তির বিকল্প নেই মন্তব্য করে খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা বলেছেন, সরকার পরিবর্তন হলে ভোলার বোরহানউদ্দিন হত্যাকাণ্ডের মুল নায়কদের বিচারের আওতায় আনা হবে। সে সাথে সকল অপকর্মের জন্য বর্তমান অবৈধ সরকারকে বিচারের কাঠ গড়ায় দাঁড়াতে হবে বলে তিনি মন্তব্য করেন।

বুধবার দুপুরে ভোলার বোরহানউদ্দিনে হত্যাকাণ্ডের প্রতিবাদ খাগড়াছড়ি জেলা বিএনপি আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি সহ-সভাপতি নাছির আহমেদ চৌধুরী,সাধারন সম্পাদক এম.এন আবছার, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, যুগ্ন সম্পাদক মোশারফ হোসেন, জেলা যুব দলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদল সভাপতি শাহেদ সুমন,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম প্রমূখ।

এতে বক্তারা আরো বলেন, অবৈধ সরকার দেশে ক্ষমতা দখল করে রাখতে নৈরাজ্য সৃষ্টি নাটকিয় ঘটনা ঘটিয়ে তার দোষ অন্যের ঘাড়ে দোষ চাপিয়ে দিচ্ছে। এ সময় বোরহানউদ্দিনের হত্যাকা-ের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রকৃত আসামীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়ে সভায় থেকে দ্রুত বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী জানানো হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd