শুক্রবার, ০৩ Jul ২০২০, ০৫:২৮ অপরাহ্ন

খাগড়াছড়িতে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

খাগড়াছড়িতে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: বর্তমান সরকার চুনোপুঁটি যুবলীগ-স্বেচ্ছাসেবকলীগ,ছেচড়া নেতা ও ক্যাসিনো হোতাদের আটকের নাটক সাজিয়ে বিদেশী রাষ্ট্রের চোখে ভালো সাজার চেষ্টা করছে মন্তব্য করে কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও সাবেক পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া বলেছেন, দুর্নীতিবাজ এমপি-মন্ত্রীদের রক্ষার চেষ্টা করছে সরকার।

রবিবার(২৭ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল এর ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, মিথ্যা দিয়ে কখনো অপকর্ম ডাকা যাবে না। লুটপাট,অনিয়মের স্বর্গরাজ্য সৃষ্টিকারী সরকারের এমপি-মন্ত্রীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়ে সরকারের নানা কর্মকাণ্ডের সমালোচনা করে দ্রুত বেগম খালেদা জিয়ার মুক্তি করেন।

এর আগে দলীয় কার্যালয়ে সামনে বেলুন উড়িয়ে পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার,যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ,সাংগঠনিক সম্পাদক আ: রব রাজা,জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাছির শিকদার,যুগ্ম সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology