বুধবার, ২৭ মে ২০২০, ১১:১২ পূর্বাহ্ন

রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা দোস্ত মোহাম্মদ চৌধুরীর যানাজায় মানুষের ঢল

রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা দোস্ত মোহাম্মদ চৌধুরীর যানাজায় মানুষের ঢল

আল-মামুন,খাগড়াছড়ি:: হাজারো মানুষের শ্রদ্ধা,ভালোবাসা আর রাষ্ট্রিয় মর্যাদায় খাগড়াছড়িতে নিহত বীর মুক্তিযোদ্ধা দোস্ত মোহাম্মদ চৌধুরীর যানাজা ও দাফন শেষ হয়েছে। শুক্রবার বাদ আসর খাগড়াছড়ি শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে রাষ্ট্রিয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়েছে।

এতে খাগড়াছড়ি পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান,পৌরসভার মেয়র রফিকুল আলম,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন,খাগড়াছড়ি উপজেলা নির্বাহী অফিসার শামসুন নাহার,রিজিয়নের প্রতিনিধি,সামাজিক-রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বস্থরের মানুষ অংশ নেয়। পরে যাজানা শেষে বিকেলেই খাগড়াছড়ির পারিবারীক কবরস্থানে তাকে দাফন করা হয়।

তিনি শুক্রবার ভোর রাত সাড়ে ৩ টায় জেলা সদরের মধুপুরস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ৮০ বছর মৃত্যুকালে এ বীর মুক্তিযোদ্ধা সহধর্মিণীসহ ৪ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন। তিনি তৎকালীন রামগড় সাব-ডিভিশন কমান্ডার ও মহকুমা প্রশাসকের বাংলোয় আনুষ্ঠানিকভাবে স্বাধীন বাংলাদেশের পতাকা উত্তোলন ছিলেন।

এছাড়াও তিনি ১৯৭১ সালের ৭ ডিসেম্বর থেকে একাধারে মহকুমা ও জেলা আওয়ামীলীগের ২২ বছর সাবেক সভাপতি এবং জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা ও বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology
error: Content is protected !!