খাগড়াছড়িতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ দিনব্যাপী জেলা ইজতেমা

Spread the love

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ দিনব্যাপী জেলা ইজতেমা। মুলধারার তাবলীগ জামাত বাংলাদেশ (কাকরাইলস্থ)’র আয়োজনে এই ইসতেমা আগামী ১৯,২০,২১ অক্টোবর (শনিবার থেকে সোমবার) পর্যন্ত হওয়ার কথা রয়েছে।

এ ইজতেমায় মুসলিম উম্মার সুখ-শান্তি কামনা ও সকল পাপকাজ-অপকর্ম থেকে মানব জাতীকে রক্ষাসহ নবীজি হযরত মোহাম্মদ (স:) জীবন আর্দশের নীতি-পথচলার বিশেষ বয়ান ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হবে। এছাড়াও পরকালের শান্তির জন্য ধর্মের প্রচার ও দ্বাীনের প্রচারের মাধ্যমে ইসলামিক দাওয়াত নিয়ে আলোচনা করা হবে বলে সূত্র নিশ্চিত করে।

অনুষ্ঠিতব্য এ ইজতেমায় তাবলীগ জামাত এর পরিচালনায় মো: সালেহ আহম্মদ শামীম ২ জন জিম্মদার ও ১৬টি আলাদা আলাদা দায়িত্বে পালন করবেন এ সংগঠনের সদস্যরা। এর মধ্যে- খেদমত,সাফাই,জিকির,পানি,বিদ্যুৎ,চিকিৎসা,নিরাপত্তা জন্য বিশেষ ভাবে দায়িত্ব বন্টরনের মাধ্যমে ইজতেমা সার্বিক বিষয় নিশ্চিতের জন্য কাজ অব্যাহত রয়েছে। ইতিমধ্যে ব্যাপকভাবে ইসতেমার পেন্ডেলের কাজ চলছে।

ইজতেমা পরিচালনা কমিটির জিম্মাদার সালেহ আহম্মদ শামীম বলেন, প্রতি বছর খাগড়াছড়ি জেলায় এ ইসতেমা হয়ে আসছে। শান্তিপুর্ণ ভাবে মুসলিম ইম্মার জীবন চলার পথে দ্বীনের নির্দেশনা ও পরকালের শান্তির জন্য এ ইসতেমায় বয়ান অনুষ্ঠিত হবে। তিন পার্বত্য জেলার ধর্মপ্রাণ মুসলিমদের দাওয়াতে অংশ নিয়ে এই ইজতেমা সফল করতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Leave a Reply

Specify Facebook App ID and Secret in Super Socializer > Social Login section in admin panel for Facebook Login to work

Your email address will not be published. Required fields are marked *

*