রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সভাপতি- অশোক,মফিজুর রহমান সম্পাদক

খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সভাপতি- অশোক,মফিজুর রহমান সম্পাদক

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: অবৈধ সরকার অচিরেই উৎখাত করা হবে মন্তব্য করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন,গণতন্ত্র পুনরুদ্ধার ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে হবে।

এ সময় তিনি বর্তমান অবৈধ সরকার পেঁয়াজ নিয়েও রাজনীতি করছে মন্তব্য বলেন, বর্তমান সরকারের ক্যাসিনো কা-ে জড়িত এমপি-মন্ত্রীদের আটক না করে লোক দেখানো তামাশা করছে। এ সময় তিনি চলতি ২০১৯ সাল থেকে সাল অবৈধ শেখ হাসিনার পতনের সাল মন্তব্য করে ২০২০ সাল বেগম খালেদা জিয়া ক্ষমতা গ্রহণের সাল বলে উল্লেখ করেন।

“দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই” স্লোগানে শনিবার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনিসুল আলম আনিক এর সঞ্চালনায় সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অশোক মজুমদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,খাগড়াছড়ি জেলা বিএনপির সি:সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা,সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা,সাধারণ সম্পাদক এমএন আবছার,যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ প্রমূখ। পরে কমিটি ঘোষনা করেন খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন। এতে খাগড়াছড়ি জেলা বিএনপিসহ অঙ্গ-সংগঠেিনর নেতাকর্মীরা অংশ নেয়।

খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির ঘোষিত কমিটিতে অশোক মজুমদারকে সভাপতি ও মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!