বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ১১:২৯ পূর্বাহ্ন

পাহাড়ে শান্তি পার্বত্য শান্তিচুক্তির ফসল

পাহাড়ে শান্তি পার্বত্য শান্তিচুক্তির ফসল

আল-মামুন,খাগড়াছড়ি:: পার্বত্য শান্তিচুক্তির ফলে পাহাড়ে শান্তি প্রতিষ্ঠিত হয়েছে মন্তব্য করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল নওরোজ নিকোশিয়ার পিএসসি, জি বলেছেন, পাহাড়ের সাধারন জনগন শান্তিচুক্তির সুফল ভোগ করছে। শান্তিচুক্তির সুফল ভোগ করে একটি বিশেষ মহল পাহাড়ে সন্ত্রাসী তৎপরতা চালাচ্ছে। কোন ধরনের সন্ত্রাসী তৎপরতা বরদাস্ত করা হবেনা জানিয়ে তিনি বলেন, সন্ত্রাসী তৎপরতার মাধ্যমে পাহাড়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে ম্লান করতে দেয়া হবেনা।

সোমবার বেলা সাড়ে ১১টায় জোন সদরে অনুষ্ঠিত মাটিরাঙ্গা জোনের মাসিক আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির ২২তম বার্ষিকী উদযাপনে নানা কর্মসুচী গ্রহনের কথা জানিয়ে সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল নওরোজ নিকোশিয়ার পিএসসি, জি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, ওসি মো. শামছুদ্দিন ভুইয়া, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র -১ মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, দারুচ্ছুন্নাহ মাদরাসার পরিচালক মো. আনোয়ার হোসেন ও বাজার কমিটির সাধারন সম্পাদক সোহাগ মজুমদার প্রমূখ।

মাসিক আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় মাটিরাঙ্গা জোনের ভারপ্রাপ্ত জোনাল স্টাফ অফিসার মো. ইফতেখার রিয়াদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ফরেস্ট রেঞ্জার মো. তরিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলমসহ শিক্ষক-সাংবাদিক, হেডম্যান-কার্বারীসহ সুশীল সমাজের প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।

পরে মাটিরাঙ্গা জোনের পক্ষ থেকে ব্যাক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠান পর্যায়ে আর্থিক অনুদান প্রদান করেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল নওরোজ নিকোশিয়ার পিএসসি, জি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology