বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন

লক্ষ্মীছড়িতে ২৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদয্পন

লক্ষ্মীছড়িতে ২৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদয্পন

নুরুল আলম:: লক্ষ্মীছড়ি জোন সদরের ২৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ১৭ নভেম্বর দিবসটি পালন উপলক্ষে গরীব ও দুস্থদের মাঝে অনুদান বিতরণ ও প্রীতি ভোজের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান।
আমন্ত্রিত অতিথির উদ্দেশ্যে রিজিয়ন কমান্ডার শুভেচ্ছা বক্তব্য রাখেন, দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে আমন্ত্রিত অতিথিরা প্রীতিভোজের অংশ নেন। লক্ষীছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ জাহাঙ্গীর আলম আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ডিজিএফআই খাগড়াছড়ি শাখা ডেট কমান্ডার কর্নেল মোহাম্মদ নাজিম উদ্দিন এ এস ইউ, খাগড়াছড়ি ডেট কমান্ডার সরদার আলী হায়দার, মাটিরাঙ্গা জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ নিকোসিয়ার, সিন্দুকছড়ি জোন কমান্ডার কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব, এছাড়াও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরী, লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, লক্ষীছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু চাকমা দ্বীপান্তর, মহিলা ভাইস চেয়ারম্যান সুমনা চাকমা, লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবিরসহ সরকারি কর্মকর্তা জনপ্রতিনিধি সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সকালে লোকজন এর পক্ষ হতে গরীব অসহায় দুস্থদের মাঝে অনুদান বিতরণ করা হয়। কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ জাহাঙ্গীর আলম পিএসসি ও এ অনুদান বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology