শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৬:২০ অপরাহ্ন

অসহায় দুস্থ ২ হাজার মানুষ পেল উষ্ণতার কম্বল

অসহায় দুস্থ ২ হাজার মানুষ পেল উষ্ণতার কম্বল

খাগড়াছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায়

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় হাজার হাজার শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টা থেকে খাগড়াছড়ি পৌর ঈদগাঁ মাঠে এ শীত নিবারণের জন্য গরীব,অসহায়,দুস্থ ২ হাজার শীতার্তদের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল মো: জাহেদুল ইসলাম পিএসসি। এ সময় খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম,জোন উপ অধিনায়ক, জোন এ্যাডজুডেন্ট,বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী স্বপন কুমার দেবনাথ, তপন কান্তি দে’সহ সামরিক-বেসামরিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এতে প্রধান অতিথি বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সকলের সহযোগিতা প্রয়োজন। সে লক্ষে পারস্পারিক সহযোগিতার মধ্য দিয়ে পাহাড়ের সামগ্রীক উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ সেনা বাহিনী পাহাড়ে শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় কাজ করে যাচ্ছে। পাশাপাশি সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির মেলবন্ধনে পার্বত্য চট্টগ্রামকে শান্তির নীড় হিসেবে গড়ে তুলতে সেনা বাহিনী বদ্ধপরিকর বলে তিনি মন্তব্য করেন।

মানুষের ৫টি মৌলিক চাহিদার মধ্যে বস্ত্র একটি অন্যতম অধিকার মন্তব্য করে তিনি বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টার মধ্য দিয়ে সকল সম্প্রদায়কে মিলেমিশে বসবাস করাসহ পাহাড়ে স্থায়ী শান্তির লক্ষে সকলকে কাজ করার আহবান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology
error: Content is protected !!