বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
মানিকছড়িতে শিক্ষাপ্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ রামগড়ে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত খাগড়াছড়ি জেলার পানছড়িতে ড্রাগন ফল চাষ করে বাজিমাত গুইমারাতে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন মানিকছড়িতে প্রধানমন্ত্রী’র জন্মদিন পালিত খাগড়াছড়িতে কৃষিপণ্য পরিবহনে টোল আদায় করে তিন সংস্থা! খাগড়াছড়িতে জন্মদিনে প্রধানমন্ত্রীকে ছাত্রলীগের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে খাগড়াছড়িতে এতিমদের উন্নত খাদ্য বিতরণ খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন পার্বত্য জেলা পরিষদগুলো যেকোন সময় পুনর্গঠন; সদস্য পরিবর্তনের গুঞ্জন
প্রশিক্ষিত যুব সমাজ দেশের সম্পদ: মংসুইপ্রু চৌধুরী অপু

প্রশিক্ষিত যুব সমাজ দেশের সম্পদ: মংসুইপ্রু চৌধুরী অপু


আল-মামুন,খাগড়াছড়ি:: প্রশিক্ষিত যুব সমাজ দেশের জন্য সম্পদ মন্তব্য করে খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও যুব উন্নয়নের আহবায়ক মংসুইপ্রু চৌধুরী অপু বলেছেন, প্রশিক্ষণের মাধ্যমে নিজেদের আত্ম নির্ভরশীল করে তুলতে হবে। কারণ বেকার যুবক দেশের জন্য বোঝা। তাই নিজেদের দেশের সম্পদে পরিণত করতে হবে।

বুধবার দুপুরে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত জনসচেতনতামুলক প্রশিক্ষণে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বিগত দিনের ইতিহাস তুলে ধরে বলেন, বঙ্গবঙ্গুকে হত্যার পর বিগত ২১ বছর এদেশ পিছিয়ে ছিল। দীর্ঘ ২১ বছর পর এদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

পাহাড়ে দীর্ঘ সমস্যা সমাধানের জন্য কেউ উদ্যোগ নেয় নায়। বর্তমান প্রধানমন্ত্রী পার্বত্য চট্টগ্রামে শান্তি প্রতিষ্ঠায় উদ্যোগ নেওয়ার কথা তুলে ধরে তিনি আরো বলেন, ১লা জানুয়ারী একযোগে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়াসহ বর্তমান সরকারের সময়ে নানামূখী পরিকল্পনার কারণে এগিয়ে চলেছে এবং এ ধারা অব্যাহত রাখতে সকলের সহায়তা কামনা করেন তিনি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে। এদেশকে এগিয়ে নেওয়ার জন্য বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ভূমিকার কারণে

খাগড়াছড়ি যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো: শাহজাহান এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি শিশু বিষয়ক কর্মকর্তা উষানু চৌধুরী, যুব উন্নয়ন অধিদপ্তরের ডেপুটি কো-অর্ডিনেটর আব্দুল মান্নান কবীর, ,জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা,সিনিয়র সাংবাদিক ও সাংবাদিক ইউনিয়নের নেতা প্রদীপ চৌধুরী প্রমূখ।

এতে প্রশিক্ষিত আত্মকর্মী বীনা রানী ত্রিপুরা,আসমাসহ যুব সংগঠনের নেতৃবৃন্দরা তাদের আত্ম নির্ভরশীলতার দীর্ঘ সে চেষ্টার কথা তুলে ধরেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!