শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
মাটিরাঙ্গায় সেনা জোন কর্তৃক ভারতীয় ঔষধ ও কসমেটিকস জব্দ খাগড়াছড়ির দিঘীনালায় বাঙালি যুবককে কুপিয়ে আহত করেছে পাহাড়ি সন্ত্রাসীরা বিলাইছড়িতে তথ্য অফিস কর্তৃক নারী সমাবেশ অনুষ্ঠিত স্বামীর অমানসিক নির্যাতন, প্রাণনাশের হুমকির প্রতিবাদ ও জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন পানছড়িতে ২ লাখ টাকার বিদেশি সিগারেটসহ আটক ১ সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় জন্য ভোট চাইলেন মো: নূর হাকিম নানিয়ারচরে ৩৬লিটার মদ জব্দ ৬জন কে জরিমানা রাঙামাটিতে উপজাতি সন্ত্রাসীদের ব্যবহৃত অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার মাটিরাঙ্গায় গণহত্যার বিচারের দাবিতে নাগরিক পরিষদের মানববন্ধন গুইমারার জালিয়াপাড়ায় পারিবারিক কলহের কারণে গৃহবধুর আত্মহত্যা
সানরাইজ এর ১ গোলে ঠাকুরছড়া জাগরণ ক্লাব জয়ের স্বপ্ন ভঙ্গ

সানরাইজ এর ১ গোলে ঠাকুরছড়া জাগরণ ক্লাব জয়ের স্বপ্ন ভঙ্গ

আল-মামুন,খাগড়াছড়ি:: দর্শক নন্দিত ফুটবলের খাগড়াছড়ি জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়াম মাঠে। বুধবার বিকেলে অনুষ্ঠিত এ খেলায় খেলার প্রথশ আর্ধে সানরাইজ স্পোর্র্টিং ক্লাব ১ গোল করে তাদের ফাইনালের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলেও ফাইলে প্রতিপক্ষ দল ঠাকুরছড়া জাগরণ ক্লাব ছিল দ্বিতীয় আর্ধে তাদের লক্ষ অর্জনে মাঠে মরিয়া ছিল।

তারপরও সে জয়ের লক্ষকে মাটিতে মিশিয়ে দিয়ে সানরাইজ স্পোর্র্টিং ক্লাব চ্যাম্পিয়নের ট্টফি ও ২০ হাজার টাকার চেক গ্রহণ করে ঠাকুরছড়া জাগরণ ক্লাবের জয়ের স্বপ্ন ভঙ্গ করে। তবে হতাশা ছিলনা কারো মধ্যেই। জয়-পরাজয়ের খেলায় রানার আপ হওয়ার ট্টফি ও ১৫ হাজার টাকার চেক বুজে নেন।

এতে প্রধান অতিথি ছিলেন, ২২ বীর খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল জাহিদুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে: কর্ণেল কামরুজ্জামান,২০৩ খাগড়াছড়ি রিজিয়নের বিএম মেজর মোর্শেদুল হাসান,সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম,জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা,জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদার প্রমূখ।

এতে প্রধান অতিথি বলেন, পার্বত্যাঞ্চল শান্তি-সম্প্রীতির বন্ধনকে অটুট রাখতে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় খেলাধুলা ও ক্রীড়াঙ্গনের সকল কার্যক্রমের মাধ্যমে পাহাড়ে সকল সম্প্রদায়ের ভ্রাতৃত্ববোধ আরো সুদৃঢ হবে মন্তব্য করেন। এ সময় তিনি জোন কাপ ফুটবল টুর্ণামেন্ট এর আয়োজনে সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান তিনি। এতে ৮টি দলের অংশ গ্রহণে খেলা শুরু করে দু গ্রুপের খেলায় আজ বুধবার খেলায় সর্বশেষ লড়াকু দু দল ফাইনালে অংশ নেয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd