বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৭:০২ পূর্বাহ্ন

জাতীয় নাট্যোৎসবের উদ্বোধন খাগড়াছড়িতে মঞ্চায়িত হলো হত্যার শিল্পকলা

জাতীয় নাট্যোৎসবের উদ্বোধন খাগড়াছড়িতে মঞ্চায়িত হলো হত্যার শিল্পকলা

নিজস্ব প্রতিবেদক:: “জঙ্গী-অবক্ষয়-দূর্নীতি মানবে না এ সংস্কৃতি” এই শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়িতে বৃহষ্প্রতিবার সন্ধ্যায় উৎসব মুখোর পরিবেশে জাতীয় নাট্যোৎসব অনুষ্টিত হয়েছে।

খাগড়াছড়ি টাউন হলে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের আয়োজনে ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সহযোগিতায় এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমি এ নাট্যেৎসব বাস্তবায়ন করে। এ নাট্য নাট্যেৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও শিল্পকলা বিষয়ক কমিটির আহবায়ক পার্থ ত্রিপুরার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ির পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ, খাগড়াছড়ি পৌর মেয়র মোঃ রফিকুল আলম ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শানে আলম।

এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক সাংবাদিক জীতেন বড়ুয়া। নাট্যোৎসবের উদ্বোধনী দিনে চট্টগ্রামের লোক থিয়েটার অধ্যাপক মলয় ভৌমিকের ও সুধীর মহাজনের রচনায় মনসুর মাসুদ এর প্রযোজনায় হত্যার শিল্পকলা নাটক টি মঞ্চায়িত করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Design & Developed BY CHT Technology
error: Content is protected !!