শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

সাংবাদিকরা জাতির জাগ্রত বিবেক: কংজরী চৌধুরী

সাংবাদিকরা জাতির জাগ্রত বিবেক: কংজরী চৌধুরী

আল-মামুন,খাগড়াছড়ি:: সাংবাদিকরা জাতির জাগ্রত বিবেক মন্তব্য করে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, সাংবাদিকরা হচ্ছে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। তাই সততা ও দায়িত্বশীলতা পেশাগত দায়িত্ব পালনে একান্ত প্রয়োজন।

রোববার সকালে (২৩ফেব্রæয়ারী) গুইমারা প্রেস ক্লাবের পক্ষ থেকে পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী’এর গুইমারাস্থ নিজ বাসভবনে সন্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি (২০২০-০২২) ব্যবস্থাপনা পর্ষদের সদস্য নির্বাচিত হওয়ায় সন্মাননা স্মারক গ্রহণ পরবর্তী বক্তব্যে তিনি আরও বলেন, নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতীর জন্য মঙ্গল বয়ে আনে। তাই সাংবাদিকদেরকে সংবাদ সাজানো বা উপস্থপনার ক্ষেত্রে তথ্যের সত্যতা ও শব্দ প্রয়োগ এবং বস্তুনিষ্ঠতা গুরুত্বের সাথে খেয়াল করতে হবে। তাহলে এই সমাজ রাষ্ট্র উপকৃত হবে।

এ সময় গুইমারা প্রেস ক্লাবের আহবায়ক মেমং মারমা,যুগ্ম-আহবায়ক নুরুল আলম,সদস্য সচিব এম দুলাল আহাম্মদ,সদস্য আবদুল আলী,শাহ আলম রানা,আনোয়ার হোসেন,আবদুর রহিম,ফোরকানুল হক সাকিব,আনন্দ সোম,গুইমারা উপজেলা যুবলীগ সভাপতি বিল্পব শীল প্রমুখ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd