শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

একজন মেয়র যখন অভিভাবক

আল-মামুন,খাগড়াছড়ি:: করোনা ভাইরাস প্রতিরোধ ও সাধারণ মানুষকে খাদ্য নিশ্চিতের লক্ষে সরকারি নির্দেশনায় ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে বিরামহীন ভাবে কাজ করে চলেছে খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম।

দিনে পর দিন বিশ্রামহীন ব্যস্ত সময় কাটছে মেয়র ও কাউন্সিলরদেরও। দুর্যোগ ও ত্রান মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্দ পাওয়ায় পর লোকবল বাড়ীয়ে তিনি ছুটছেন পৌরবাসীর ঘরে ঘরে। মঙ্গলবার সকাল থেকে খাগড়াছড়ির পৌরসভার ওয়ার্ড থেকে শুরু করে পাড়া-মহল্লায় তালিকা অনুসরণ করেন ১০ কেজি চাল ও ২ কেজি করে আলু অসহায়-কর্মহীন মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন মেয়র।

খাগড়াছড়ি জেলা সদরের শালবন মোহাম্মদপুর,এডিসিহিল,আঠার পরিবার,বাঙ্গালকাটি এলাকায়সহ বিভিন্ন প্রায় ৯৫০ পরিবারকে আহার তুলে দেন তিনি। এ সময় মেয়র রফিকুল আলম করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক নানা নির্দেশনা তুলে ধরে পৌরবাসী ও নাগরিকদের সচেতন করে তোলেন।

পাশাপাশি এলাকার যুব সমাজকে করোনা প্রতিরোধে এলাকায় এলাকায় সাবান দিয়ে হাতধোয়া,মাস্ক ব্যবহারসহ সামাজিক দুরত্ম বজায় রাখা ও সবোর্চ্চ সর্তকতা অবলম্বনে সকলের প্রতি আহ্বান জানান।

যেখানে একজন অভিভাবক তার সন্তানদের আহার তুলে দিতে চিন্তিত তেমনি চোখে-মূখে চিন্তার ছাপ দেখা যায় খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমের চোখেও।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!