সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৩ অপরাহ্ন

খাগড়াছড়িতে মুজিববর্ষের উপহার “জিরো মাইলে বঙ্গবন্ধু স্কোয়ার”

খাগড়াছড়িতে মুজিববর্ষের উপহার “জিরো মাইলে বঙ্গবন্ধু স্কোয়ার”

আল-মামুন,খাগড়াছড়ি:: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিববর্ষে)’তে বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মাণ এর ভিত্তিপ্রস্তর ও জিরো মাইল এলাকাকে বঙ্গবন্ধু স্কোয়ার নাম করণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়রম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি শহরের প্রবেশমূখ জিরো মাইল এলাকায় বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মাণে ভিত্তিপ্রস্তর ও বঙ্গবন্ধু স্কোয়ার নাম করণ করা হয়। এ সময় এমপি কাজের খোঁজ খবর নিয়ে ভাস্কর্যস্থল পরিদর্শন করেন।

খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমের সভাপতিত্বে এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী,জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস,পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ,সওজ’র নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল, বিশিষ্ট ঠিকাদার মো: সেলিম,অনন্ত ত্রিপুরা,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা,বাজার ব্যবসায়ী নেতা লিয়াকত আলী চৌধুরীসহ বিভিন্ন প্রশাসসিক,রাজনৈতিক নেতৃবৃন্দ থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা অংশ নেয়।

খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম বলেন, খাগড়াছড়ি পৌরসভার ব্যবস্থাপনা ও অর্থায়নে শহরের প্রবেশ দ্বারে মুজিববর্ষের খাগড়াছড়িবাসীকে উপহার জিরো মাইলে বঙ্গবন্ধু স্কোয়ার। এ ভাস্কর্য নির্মাণের ফলে বঙ্গবন্ধুর চেতনার উজ্জ্বীবিত হওয়ার পাশাপাশি সুন্দর্য্য বর্ধনে বিশেষ আকর্ষণীয় হবে বলে মন্তব্য করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!