রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

সন্তানহারা পরিবারের পাশে কংজরী চৌধুরী: হত্যাকাণ্ডে সুষ্ঠ বিচারের প্রতিশ্রুতি

সন্তানহারা পরিবারের পাশে কংজরী চৌধুরী: হত্যাকাণ্ডে সুষ্ঠ বিচারের প্রতিশ্রুতি

আল-মামুন,খাগড়াছড়ি:: সুষ্ঠ বিচারের প্রতিশ্রুতি দিয়ে মোটর সাইকেল চালক আকিব এর বাবা-মায়ের পাশে দাঁড়ালেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। শুক্রবার নিহতের নিজ বাড়ীতে গিয়ে তিনি তার পরিবারের হাতে ১ লক্ষ টাকা তুলে দেন। গুইমারা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ২০ হাজার টাকা নিহতের পরিবারকে প্রদান করা হয়।

এ সময় তিনি ঘটনার সাথে জড়িতদের কোন ধরনের ছাড় দেওয়া হবে না বলেও জানান। এর আগে বৃহস্পতিবার ৩ দিন নিখোঁজের পর তার লাশ উদ্ধার হয়। এ ঘটনায় নিহতের পরিবারকে সান্তনা দিতে শুক্রবার বাসায় ছুটে যায় খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। আকিবের বাবা-মা,ছেলেকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনে হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তিসহ গুইমারা থানার ওসি বিদ্যুৎ বড়ুয়ার অপসারণের দাবী করেন।

এ সময় গুইমারার ইউএনও তুষার আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা,উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক মেমং মারমা, সহ-সভাপতি আইয়ুব আলী,হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী,উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, হাফছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবদুল কাদেরসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত ৩ মার্চ সে ভাড়ায় চালিত মোটর সাইকেলে করে দুই যাত্রী নিয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় গুইমারার জালিয়াপাড়া সড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয় জনতা। পুলিশ এ ঘটনায় ২ যুবককে আটক করে জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া স্বীকারোক্তিতে আকিব উদ্দিন (২২) মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্ত শেষে রাতে পারিবারিক করবস্থানে তার দাফন করা হয়।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!