বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:০৯ পূর্বাহ্ন

গুইমারায় ভাইয়ের হামলায় রক্তাক্ত ভাই হাসপাতালে

গুইমারায় ভাইয়ের হামলায় রক্তাক্ত ভাই হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক:: গুইমারা উপজেলার মুসলিমপাড়া এলাকায় ছাগল তাড়ানোকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে বাক-বিতন্ডা হাতা-হাতি ও পরে হত্যার উদ্দেশ্যে টেইলার মোঃ হারুনকে পূর্ব পরিকল্পনা নিয়ে রক্তাত্ত করার অভিযোগ উঠেছে।

তারই আপন দুই ভাই হাফেজ রহমান ও ছোট ভাই ইসমাইল হোসেনের এর বিরুদ্ধে এ অভিযোগ করে আহত হারুণ ও তার পরিবার। সে বর্তমানে গুরুত্বর অবস্থায় মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। সে মুসলিমপাড়া বাসিন্দা আব্দুল্লাহর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত ১৮ এপ্রিল’২০ বিকেলে হারুনের বাড়ীতে গিয়ে ছাগল তাড়ানোকে কেন্দ্র করে দু’পক্ষে মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা হাতাহাতি ও ঘটনার ১ ঘন্টা পর

মুসলিমপাড়ার গ্রাম দোকান থেকে বাড়ী ফেরার পথে পূর্ব পরিকল্পিত ভাবে হাফেজ ও ইসমাইল মুখোশ পড়া অবস্থায় আমাকে লাঠি,দা ও লাঠি মারধর করার বলে অভিযোগ করেন গুরুত্বর আহত হারুণ। এক পর্যায়ে দায়ের আঘাতে বাম হাত কেটে মারাত্মক ভাবে আহত হলে প্রতিবেশী ও স্বজনরা তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় ১৯ এপ্রিল হারুণের স্ত্রী বাদী হয়ে গুইমারা থানায় অভিযোগ দাখিল করলে হামলাকারীগণ একের পর এক তার পরিবারকে হুমকী দিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে স্থানীয় একটি মহলকে নিয়ে। এ অবস্থায় সে ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: মিজানুর রহমান জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!