মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

করোনা মোকাবেলায় সচেতন হওয়ার আহ্বান

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির রামগড় উপজেলাধীন পাতাছড়া ইউনিয়নের প্রায় ১৮ এলাকার ৫ শতাধিক পরিবারকে খাদ্য উপহার পৌঁছে দিয়েছে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ। মঙ্গলবার দুপুরে প্রত্যান্ত এ এলাকাগুলোর কর্মহীন অসহায় মানুষদের মাঝে এই খাদ্য উপহার তুলে দেওয়া হয়।

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সাধারণ সম্পাদক অনন্ত ত্রিপুরার নেতৃত্বে আনুষ্ঠানিক ভাবে সকলের মাঝে এ খাদ্য উপহার তুলে দেন খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা মংসুইপ্রু চৌধুরী অপু।

এ সময় খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সনজিৎ ত্রিপুরা,রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা,জাবারং কল্যাণ সমিতির পরিচালক মথুরা বিকাশ ত্রিপুরা, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান মণিন্দ্র ত্রিপুরাসহ এলাকার গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দরা প্রাণঘাতি মাহামারি করোনায় কর্মহীন,অসহায়,ঘরবন্দি পাতাছড়ার গুজাপাড়া,বেলছড়িপাড়া,সালদা,বোদ্ধপাড়া,ছোটবেলছড়ি,হাচুকপাড়া,তৈচাকমাপাড়া,থলিপাড়া,তালমণি, থলিবাড়ী,পাইল্যাভাঙ্গা,জরিচন্দ্রপাড়াসহ ১৮টি গ্রামে সামাজিক দুরত্ব নিশ্চিত করে সাড়ি সাড়ি ভাবে দাড় করিয়ে সকলের মাঝে এসব খাদ্য সামগ্রী উপহার তুলে দেন।

এ সময় খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, করোনা মোকাবেলায় সকলকে সচেতন হতে হবে। সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা ও মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার করতে হবে। পাশাপাশি মহামারি করোনায় একে অপরের সহযোগিতায় সকলকে এগিয়ে আসতে হবে। তাই প্রাণঘাতি করোনা ভয় করে নয়, সচেতন থেকে জয় করতে হবে বলে মন্তব্য করে তিনি।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!