বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

পাজেপ সদস্যের উদ্যোগে মানিকছড়িতে ঈদ সামগ্রী বিতরণ

পাজেপ সদস্যের উদ্যোগে মানিকছড়িতে ঈদ সামগ্রী বিতরণ


আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক এম.এ. জব্বার ব্যক্তিগত উদ্যোগে মানিকছড়ি উপজেলার বিভিন্ন সম্প্রদায়ের এক হাজার তিনশ কর্মহীন ও গৃহবন্দি মানুষের মাঝে ঈদ-সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় প্রশাসনের উদ্যোগে শিশু খাদ্য বিতরণ করা হয়। খাগড়াছড়ির সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উপজাতি শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি) এসব খাদ্য সামগ্রী তুলে দেন। রবিবার (১৭ মে) সকালে ডাইনছড়ি উচ্চ বিদ্যালয় মাঠে এবং সাড়ে ১১ টায় তিনটহরী ইউনিয়ন পরিষদ মাঠে এই ঈদ-সামগ্রী ও শিশু খাদ্য বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আ.লীগ সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ,সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, অফিসার ইনচার্জ আমির হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব সভাপতি মো. মাঈন উদ্দীন, মো. শহিদুল ইসলাম মোহন, মো.আবুল কালাম আজাদ,যুবলীগ সভাপতি মো.সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন প্রমূখ।

পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আ.লীগ যুগ্ন সাধারণ সম্পাদক এম.এ. জব্বার নিজ উদ্যোগে ‘করোনা ভাইরাসকে ঘিরে গৃহবন্দি ও কর্মহীন মানুষের মাঝে চলমান ত্রাণ-সামগ্রী বিতরণের অংশ হিসেবে পবিত্র ঈদুল ফিরতকে সামনে রেখে চার ইউনিয়নে ১ হাজার ৩শ জনের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই ,চিনি,নারিকেল,দুধ ও অন্যান্য সম্প্রদায়ের মাঝে চাউল বিতরণের এই গ্রহন নেয়।

প্রধান অতিথি বলেন,‘করোনা’ মহামারি বিশ্বকে তছনছ করে দিচ্ছে। বিশ্বের মহানায়করা আজ ধরাশাষী। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘করোনা’ পরিস্থিতি মোকাবেলায় কর্ম ও গৃহ হীন মানুষকে বাাঁচিয়ে রাখতে নানামূখী উদ্যোগ গ্রহন করেছন। সরকারের পাশাপাশি এম.এ. জব্বার, মো.জয়নাল আবেদীন ও মাঈন উদ্দীন এর মতো প্রভাবশালী নেতারা ত্রাণ-তৎপরতায় এগিয়ে এলে কেউই খাদ্য সংকটে ভুগবে না।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!