মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

মাদ্রাসা ও অনাথ আশ্রমে মংসুইপ্রু চৌধুরীর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

মাদ্রাসা ও অনাথ আশ্রমে মংসুইপ্রু চৌধুরীর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির দীঘিনালার দূর্গম এলাকায় ব্যাক্তিগত অর্থায়নে মাদ্রাসা ও বৌদ্ধ অনাথ আশ্রমে ১ মেট্রিক টন খাদ্য শস্য বিতরণ করেছে খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক মংসুইপ্রু চৌধুরী।

মহামারি করোনায় মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনায় তিনি খাগড়াছড়ি জেলাজুড়ে ব্যাক্তিগত অর্থায়নে প্রধানমন্ত্রী খাদ্য উপহার তুলে দিচ্ছে, অসহায়-কর্মহীন,ঘরবন্দী,অনাথ,বিভিন্ন মাদ্রাসা ও বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে।

এরই অংশ হিসেবে শুক্রবার দীঘিনালার উপজেলার ৩নং কবাখালী দারুল কোরআন হালিমীয়া মাদ্রাসা ও এতিমখানায় ৫শ কেজি ও পার্বত্য চট্টল বৌদ্ধ অনাথ আশ্রমে ৫শ কেজি খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় আর্থিক সহায়তাও প্রদান করা হয় বলে তিনি জানান। এ সময় ত্রিপুরা কল্যাণ সংসদের সাধারণ সম্পাদক অনন্ত ত্রিপুরা,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমাসহ স্থানীয় দলীয় নেতাকর্মী ও প্রতিষ্ঠান প্রধানরা উপস্থিত ছিলেন।

এ সময় খাদ্য উপহার তুলে দিয়ে মংসুইপ্রু চৌধুরী বলেন, আমরা একে অপরের সহযোগী ও পরিপুরক হয়ে কাজ করলে কেউ কষ্ঠে থাকবে না। তাই এ করোনা মোকাবেলা করে বেঁচে থাকতে সকলের মিলেমিশে একে অপরের কষ্টে অংশিদার হয়ে সাহার্য্যরে হাত বাড়াতে হবে বলে তিনি মন্তব্য করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd
error: Content is protected !!