মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
করোনা আক্রান্ত পার্বত্য মন্ত্রীর সুস্থতা কামনা

করোনা আক্রান্ত পার্বত্য মন্ত্রীর সুস্থতা কামনা

আল-মামুন,খাগড়াছড়ি:: করোনা ভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সুস্থতা কামনা করেছেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ। জেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার পার্বত্য মন্ত্রীর সুস্থতা কামনা করেছেন।

এ সময় পাহাড়ের রাজনৈতিক অঙ্গনের সিংহ পুরুষ আখ্যায়িত করে দ্রুত তিনি আরোগ্য লাভ করে সকলের মাঝে ফিরে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। সোমবার এক বিবৃতিতে বিষয়টি জানানো হয়।

গত শনিবার রাতে বান্দরবান থেকে পার্বত্য মন্ত্রীর নমুনা পরীক্ষার জন্য কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। শনিবার রাতে মন্ত্রী বীর বাহাদুরসহ ৯ জনের রিপোর্ট পজিটিভ আসে বলে নিশ্চিত করেন বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুইপ্রু মারমা।

পরে অসুস্থ বোধ করলে বীর বাহাদুরকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকা সিএমএইচে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছে। মন্ত্রী কয়েকদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন এবং তার ডায়বেটিসও রয়েছে বলে সূত্র জানায়।

এদিকে-খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমও করোনায় আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সুস্থতা কামনা করে তিনি দ্রুত সকলের মাঝে ফিরে আসার জন্য দোয়া প্রার্থনা করেন।

এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া ব্যবহার করা বা অন্য কোথাও প্রকাশ করা আইনত দন্ডণীয় অপরাধ।

Design & Developed BY Muktodhara Technology Ltd